হিলিতে চার ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা

দিনাজপুর জেলা ভোক্তা সংরক্ষণ অধিদফতর হিলিতে বিক্রয় ও নিম্নমানের খাবার তৈরির জন্য পুরাতন মূল্য তালিকাগুলি রাখার জন্য নিষিদ্ধ (ফ্রি) ওষুধ চারটি ব্যবসায়কে ৩৩ হাজার টাকা জরিমানা করেছে।

দিনাজপুর জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মমতাজ বেগম র‌্যাব -১ সদস্যের সহযোগিতায় বুধবার (৮ এপ্রিল) সকালে উপজেলার হিলি বাজার ও ডাঙ্গাপাড়া বাজারে একটি অভিযান পরিচালনা করেন।
দিনাজপুর জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের সহকারী পরিচালক মমতাজ বেগম বলেছেন, পুরানো দামের তালিকাগুলি রাখার জন্য সরকার হেলি বাজারে ৮০০০ টাকা করে জরিমানা দুটি ওষুধের দোকানে অভিযান চালিয়েছে, সংস্থা ও কালামের সরবরাহকৃত ওষুধ বিক্রির জন্য সরকার ফার্মাসিকে পাঁচ হাজার টাকা দিয়েছে ডাঙ্গাপাড়া বাজারে নিম্নমানের খাবার তৈরির বেকারি ২০,০০০ টাকা জরিমানা করা হয়েছে

তিনি আরও যোগ করেন যে বিভাগটি সর্বদা গ্রাহক স্বার্থরক্ষায় যথাযথ অধ্যবসায় এবং নৈতিকতার সাথে ব্যবসায়ের আচারণকে স্বাগত জানিয়েছে। তবে জাতীয় গ্রাহক অধিকার সংরক্ষণ অধিদফতর অসৎ ও অনৈতিক যে কোনও কাজের জন্য শূন্য সহনশীলতা দেখায়। তিনি আরও বলেন, বিভাগ গ্রাহকদের স্বার্থ রক্ষার জন্য একটি অভিযান পরিচালনা করছে এবং এই ধারা অব্যাহত থাকবে।

Leave a Comment