সহবাসের আনন্দ পাওয়ার উপায়

সহবাসের আনন্দ পাওয়ার উপায় কথাটি যেমন শুনতে মধুর তেমনি এর মধ্যে রয়েছে গভীর তাৎপর্য। একমাত্র সহবাসের সময় আনন্দ পাওয়া না পাওয়া নিয়ে সমাজে আজ অনেক অপ্রীতিকর ঘটনা ঘটেই চলেছে। যদিও আমরা প্রকাশ্যে এই বিষয়টি নিয়ে তেমন কোন আগ্রহ দেখাই না। প্রতিদিন সংবাদপত্রের পাতায় চোখ বুলালে দেখতে পারবেন পরকিয়ার জের ধরে স্বামীকে খুন, শিশু বাচ্চাকে খুন,সংসার বিচ্ছেদ,পর পুরুষের সাথে পলায়ন,স্বামী থাকার পরও অন্য পুরুষের বাড়িতে বিয়ের জন্য অনষণ ইত্যাদি অসামাজিক ঘটনা। আপনি হয়ত সত্যি ব্যাপারটা শুনে অবাক হবেন,মূলত এক প্রকার পুরুষ যেকোন দিন যে কোন উপায়ে উক্ত নারীর সঙ্গে যৌনমিলনে জড়িয়ে ছিলেন এবং যৌন উত্তেজক ওষুধ সেবন করে যৌনসঙ্গীকে চরম সুখ দিয়েছিলেন। আর সেইদিন থেকেই চলছে এসব ঘটনা ঘটানোর প্রক্রিয়া। কিন্তু আমরা যদি সহবাসের আনন্দ পাওয়ার উপায় সঠিকভাবে জেনে সহবাস করি তবে আপনি (পরুষ)যেমন নিজেও সহবাসে আনন্দ পাবেন তেমনি যৌনসঙ্গীকেও আনন্দ দিতে পারবেন। আর সমাজে এমন অপ্রীতিকর ঘটনা কমতে শুরু করবে। সহবাসের আনন্দ পাওয়ার উপায়, প্রাকৃতিক উপায়ে যদি আপনি আপনার স্ত্রীকে পরিপূর্ণ আনন্দ দিতে পারেন তাহলে আপনি অবশ্যই একজন সক্ষম পুরুষ এবং প্রাকৃতিক ভাবে সক্ষম মানুষ ।

সহবাসের আনন্দ পাওয়ার উপায়

সহবাসের আনন্দ পাওয়ার উপায় সঠিকভাবে অনেকে জানেন না বরং জানার চেষ্টাও করেন না। দোষ দিচ্ছেন চেহারার,সৌন্দর্য্যের। আর এত করে আপনার সংসারে ধীরে ধীরে অন্ধকার জগত নেমে আসছে তা আপনি বুঝতেও পারছেন না। সহবাসের আনন্দ বিষয়টি এমনি এক জিনিস যা মানে না সম্পর্ক মানে না সমাজ। এমনকি টাকা পয়সা, ধন সম্পত্তি কিছুই বুঝে না। আর একবার যদি আপনি সঠিকভাবে প্রাকৃতিক উপায়ে সহবাসের আনন্দ পাওয়ার উপায় জেনে যান এবং যৌনমিলনে তা প্রয়োগ করেন তবেই আপনি হয়ে উঠবেন মহাপুরুষ। আপনার সংসার,তথা আপনার দাম্পত্য জীবন হয়ে উঠবে পরম সুখময়।

আমরা আজ আপনাদের সহবাসের আনন্দ পাওয়ার উপায় নিয়ে কিছু আলোচনা করবো যা বাস্তব জীবনে প্রয়োগ করে আপনার দাম্পত্য জীবন আনন্দময় করে তুলতে পারবেন।

সহবাসের আনন্দ পাওয়ার পদ্ধতি

সহবাসের আনন্দ পাওয়ার পদ্ধতি, অনেক পুরুষের মিলনের সময় খুব তাড়াতাড়ি বীর্যপাত হয়। স্ত্রীকে কাঙ্খিত সুখ দিতে পারে না। একজন পুরুষের সহবাসে দীর্ঘ সময়কে পুরুষত্বের মূল গুণ হিসাবে বিবেচনা করা হয়। বয়স বাড়ার সাথে সাথে যে কোন মানুষ মিলনের বিভিন্ন উপায় শিখে। ২৫ বছরের কম বয়সী পুরুষরা সাধারণত দীর্ঘ সময়ের জন্য শারীরিক সম্পর্ক করতে পারে না। সহবাসের আনন্দ পাওয়ার উপায়, কিন্তু তারা খুব অল্প ব্যবধানে পুনরায় উত্তেজিত/উত্তপ্ত হতে পারে। ২৫-এর পর বয়স বাড়ার সঙ্গে সঙ্গে শারীরিক সম্পর্কের ক্ষেত্রে পুরুষেরা বেশি সময় নেয়। কিন্তু ক্রমবর্ধমান বয়সের সাথে,পুনর্জাগরণ (ইরিকশান)এর ব্যবধানও বৃদ্ধি পায়। বেশি সময় ধরে সহবাসের আনন্দ পাওয়ার পদ্ধতি নিম্নে আলোচনা করা হলো,

স্কুইজ পদ্ধতি

স্কুইজ পদ্ধতি (সিস্টেম) আবিষ্কার করেছিলেন মাস্টার এবং জনসন নামে দুজন ব্যক্তি। সহবাসের আনন্দ পাওয়ার উপায়, স্কুইজিং মেথড (চেপে/টিপে ধরা)আসলে নাম থেকেই অনুমান করা যায় কিভাবে এটা করতে হয়। যখন একজন পুরুষ মনে করেন যে তার বীর্য ক্ষরণ হতে চলেছে, তখন সে বা তার সঙ্গী কয়েক সেকেন্ডের জন্য শিরা/মূত্রনালীটি চেপে ধরবে যা অণ্ডকোষের কাছে লিঙ্গের গোড়ার কাছে লিঙ্গ থেকে বেরিয়ে যায়। স্কুইজ পদ্ধতি (লিঙ্গের পাশ থেকে দুটি আঙ্গুল দিয়ে ক্লিপের মতো ধরে রাখুন।) চাপ ছেড়ে দেওয়ার পরে, ৩০ থেকে ৪৫ সেকেন্ডের বিরতি নিন। এই সময়ে সহবাস বা অন্য কোন যৌন কার্যকলাপ এড়িয়ে চলুন। এই পদ্ধতির ফলে, পুরুষদের কিছু সময়ের জন্য তাদের লিঙ্গ শক্তি হারাতে পারে। কিন্তু ক্রিয়াকলাপ পুনরায় শুরু করার ৪৫ সেকেন্ড পরে, লিঙ্গ তার আগের দৃঢ়তা ফিরে পাবে। স্কুইজ পদ্ধতি হল একটি শারীরিক সম্পর্ক যা আপনি যতবার চান ততবার করতে পারেন। মনে রাখবেন যে সমস্ত পদ্ধতির কার্যকারিতা অনুশীলনের উপর নির্ভর করে। তাই প্রথমবার ফলাফল পাওয়ার কথা ভাবা বোকামি হবে।

সংকোচন (টেনসিং)পদ্ধতি

সংকোচন (টেনসিং)পদ্ধতি, এই পদ্ধতি (সিস্টেম)সম্পর্কে বলার আগে,আমি আপনাকে কিছু প্রাথমিক ধারণা দিই। সহবাসের আনন্দ পাওয়ার উপায়, এখানে বর্ণিত সংকোচন বা টেনিং পদ্ধতিটি সম্পূর্ণরূপে প্রস্রাব নির্গত করার জন্য প্রস্রাবের সময় অন্ডকোষের নিচ থেকে মলদ্বার পর্যন্ত যেভাবে অংশটিকে সংকুচিত করি তার সাথে খুব মিল। কিন্তু পার্থক্য হল এখন আমরা খিঁচুনি প্রয়োগ করব – চাপ নয়। সংকোচন (টেনসিং)পদ্ধতি , সহবাসের সময় (শারীরিক সম্পর্ক) যখন আপনি মনে করেন যে শুক্রাণু প্রায় মাটিতে যাওয়ার পথে,তখন আপনার সমস্ত যৌন কার্যকলাপ বন্ধ করুন এবং অন্ডকোষের গোড়া থেকে মলদ্বার পর্যন্ত কয়েক সেকেন্ডের জন্য অংশটি চেপে দিন। তারপর ছেড়ে দিন। আবার কয়েক সেকেন্ডের জন্য খিচে ধরুন। এটি২/১ বার করার পর,আপনি যখন দেখবেন যে বীর্যের স্থলনের চাপ/অনুভূতি চলে গেছে,তখন আপনার যৌন ক্রিয়াকলাপ আবার শুরু করুন।

বিরাম (টিজিং /পজ এন্ড প্লে) পদ্ধতি

বিরাম (টিজিং /পজ এন্ড প্লে) পদ্ধতি এই পদ্ধতিটি ব্যাপকভাবে ব্যবহৃত হয়। সাধারণত সব দম্পতিই এই ব্যবস্থার সাহায্য নেন। এই পদ্ধতিতে সহবাসের সময় (শারীরিক সম্পর্ক) বীর্যপাতের অবস্থানে পৌঁছালে লিঙ্গটি সরিয়ে ফেলুন বা ভিতরে থাকলেও কার্যকলাপ বন্ধ করুন। এই সময় আপনি নিজেকে বিভ্রান্ত করতে পারেন। অর্থাৎ, সুখের অনুভূতি থেকে মনকে সরিয়ে নিন। বীর্যের চাপ কমে গেলে আপনি আবার শুরু করতে পারেন। সহবাসের আনন্দ পাওয়ার উপায়, পজ সিস্টেমের সাফল্য সম্পূর্ণরূপে আপনার অভ্যাসের উপর নির্ভর করে। বিরাম (টিজিং /পজ এন্ড প্লে) পদ্ধতি, যদিও এই পদ্ধতি (সিস্টেম) প্রথমে সফল হয়নি, তবে যারা নিয়মিত যৌন ক্রিয়া করেন তারা এই পদ্ধতির গুণাবলী জানেন। মনে রাখবেন যে সমস্ত পদ্ধতির কার্যকারিতা অনুশীলনের উপর নির্ভর করে। তাই প্রথমবার ফলাফল পাওয়ার বিষয়ে চিন্তা করবেন না।

মোটা মেয়েদের সাথে সহবাসে আনন্দ পাওয়ারে উপায়

মোটা মেয়েদের সাথে সহবাসে আনন্দ পাওয়ারে উপায়? সাধারণত, সব শ্রেণীর মানুষের (পুরুষদের) মধ্যে একটা ধারণা আছে যে মোটা সঙ্গীর সাথে সেক্স করলে সুখী হওয়া অসম্ভব। প্রকৃতপক্ষে, এই ক্ষেত্রে, এটি মানসিক উদ্বেগ যা শরীরের মেদ থেকে বেশি সহবাসের আনন্দে হস্তক্ষেপ করে। প্রত্যাখ্যানের ভয়, সঙ্গীর যৌন চাহিদা মেটাতে অক্ষম হওয়া বা যৌন মিলনে অক্ষম হওয়া কিছু সাধারণ উদ্বেগ যা যৌন আনন্দকে বাধাগ্রস্ত করে। বেশি আনন্দ পেতে মোটা মেয়েদের (মেয়েদের) সাথে সেক্স (শারীরিক সম্পর্ক) কিভাবে করবেন?

সহবাসের আনন্দ পাওয়ার উপায়, এছাড়া যৌনমিলনের সঠিক কৌশল সম্পর্কে অজ্ঞতা, সহবাসের আগে সঠিকভাবে উদ্দীপনা না জানা, যৌন উত্তেজক স্থান না জানা ইত্যাদি কারণে মিলনের সময় আনন্দ পাওয়া সম্ভব হয় না। ফলে তাদের আত্মবিশ্বাসের অভাব হয়। এই ধরনের আত্মবিশ্বাসের অভাব বেশিরভাগ ক্ষেত্রেই তাদের যৌনজীবনকে বাধাগ্রস্ত করে। মোটা মেয়েদের সাথে সহবাসে আনন্দ পাওয়ারে উপায়, আমরা এটা মানি না যে তরুণ মেয়েদের কোনো জায়গা স্পর্শ করে পাগল করা যায়, মোটা মেয়েদেরও একইভাবে পাগল করা যায়। মোটা মেয়েদের সাথে যৌনমিলন করার সময় কিছু কৌশল অবলম্বন করতে হয়, তখন আপনি এবং যৌনসঙ্গী উভয়ই চরম আনন্দ উপভোগ করতে সক্ষম হবেন। তাহলে আসুন জেনে নেওয়া যাক সেই সব যৌন কৌশল,

ওরাল সেক্স

ওরাল সেক্স খুব আনন্দদায়ক হতে পারে যদি আপনি এটি উপভোগ করতে জানেন। মোটা মেয়েদের সাথে সহবাসে আনন্দ পাওয়ারে উপায় সাধারণত, মোটা মহিলারা ওরাল সেক্সে খুব পটু হন। কিন্তু মনে রাখতে হবে- ওরাল সেক্স আসলে একতরফা নয়। যৌন বিশেষজ্ঞরা ওরাল সেক্সের ৬৯টি পদ্ধতির পরামর্শ দেন। ওরাল সেক্সও মিলনের একটি অংশ (শারীরিক সম্পর্ক)। এর মাধ্যমে যৌন মিলনকে আরও উপভোগ্য করা যায়। সঙ্গম ছাড়াই সেক্স (শারীরিক সম্পর্ক): অনেক সময় যোনিতে লিঙ্গ না ঢুকিয়েও যৌনসুখ পাওয়া যায়। সহবাসের আনন্দ পাওয়ার উপায় যেমন, যোনিপথে আঙ্গুল ঢুকিয়ে নারী যৌন সুখী হতে পারেন। ওরাল সেক্স, এটা মনে রাখা দরকার যে একে অপরের খুব কাছাকাছি থাকার ফলে মিলনের (শারীরিক সম্পর্কের) আনন্দ পাওয়া যায় না, তবে অন্তত একটি ভাল বাড়ির আনন্দ পাওয়া যায়।

এক্স-আসন

এক্স-আসন, এটি টি-বর্গীয় আসনের মতোই। মোটা মেয়েদের সাথে সহবাসে আনন্দ পাওয়ারে উপায় এই ক্ষেত্রে, মহিলাটি শুয়ে থাকবে এবং যতটা সম্ভব পা দুটি আলাদা করে ধরবে। 45 ডিগ্রি কোণ তৈরি করবে। এতে করে দুই জনের অবস্থান হবে ইংরেজি বর্ণমালা X এর আকৃতিতে থাকবে। সহবাসের আনন্দ পাওয়ার উপায়, তবে এটি করার সময় নারীর যোনিপথের পেশিতে এমনভাবে চাপ দিতে হবে যাতে পুরুষাঙ্গ (পুরুষ) বেরিয়ে আসে। এক্স-আসন, এই আসনটিতে যৌন মিলনের সময় একে অপরের ভুড়ি কোনো বাধা সৃষ্টি করে না।

মেইল অপারেইট আসন

মেইল অপারেইট আসন,এই আসনটিকে সাধারণত মিশনারি আন বলা হয়। সাধারণত, মহিলা তার পুরুষ সঙ্গীর চেয়ে মোটা হলে এই আসনটি বেশি কার্যকর। এক্ষেত্রে মহিলাটি চিৎহয়ে শুয়ে দুই পা কটির দিকে বাঁকিয়ে রাখবে এবং হাঁটু সম্পূর্ণ বাঁকিয়ে দুই উরু যতটা সম্ভব ফাঁক করে ধরবে। মোটা মেয়েদের সাথে সহবাসে আনন্দ পাওয়ারে উপায়, এতে করে তার যোনি মুখ মিলনের জন্য সম্পূর্ণ উপযোগী হবে। যদি তার ভুড়ি খুব বড় হয় তবে তিনি উভয় হাত দিয়ে যোনি মুখ থেকে উপরের দিকে টেনে নিতে পারেন। অন্তত পুরুষ সঙ্গী তার উরুর মধ্যে একটি উপযুক্ত আসন গ্রহণ না করা পর্যন্ত এটি করা যেতে পারে। মিলন কঠিন হলে, মহিলা তার নিতম্ব বা নিতম্বের নীচে এক বা একাধিক বালিশ রাখতে পারে।

এই ক্ষেত্রে, সহবাস সহজ হয় কারণ যোনি মুখ উপরে আসে। সহবাসের আনন্দ পাওয়ার উপায়, নিতম্বের নিচে একাধিক বালিশ রাখলে শুধু মিলনই সহজ হয় না বরং মিলনে বৈচিত্র্যও আসে। সহবাসের সময় পা বিভিন্ন উচ্চতায় তুলে মিলনের ভিন্ন স্বাদ দেয়। যৌন বিশেষজ্ঞরা বলছেন,মাত্র তিন ইঞ্চি পরিমাণ উচুনি করলে যৌন মিলনে অনেক পরিবর্তন আনতে পারে। মেইল অপারেইট আসন, এই আসনটিকে পুরুষর (male) ধান আসনও বলা যেতে পারে। প্রয়োজনে মিলনের সময় পুরুষ তার নিতম্বের উপর বসতে পারে। এই ক্ষেত্রে, দুই হাত দিয়ে শরীরের উত্তেজক অংশ গুলোকে স্পর্শ করতে পারে।

সিমরআসন

সিমরআসন ,এই আসনটিও পেছন দিক দিয়ে যৌন সঙ্গম (physical relation) করার মত এক ধরনের আসন। মোটা মেয়েদের সাথে সহবাসে আনন্দ পাওয়ারে উপায়, এক্ষেত্রে মহিলাটি একদিকে ফিরে শুয়ে হাটু বাকিয়ে ওপরে পা যতটা সম্ভব মাথার দিকে টেনে তুলবে এবং নিচের পা সোজা থাকবে। এতে করে যোনি মুখ ওপর দিয়ে বা পেছন দিয়ে সঙ্গমে উপযোগী হবে। এসময় পুরুষটি (male)তার দুটি পা মহিলাটির নিচের পায়ের দুদিকে রেখে হাটু গেড়ে বসে পেছন দিকে দিয়ে যৌনসঙ্গম করতে পারে। সহবাসের আনন্দ পাওয়ার উপায়, প্রয়োজন হলে পুরুষটি তার হাটুর নিচে বালিশ দিয়ে নিতে পারে। মহিলাটি পুরুষটির (male)চেয়ে অধিক মোটা হলে এধরনের আসনে যৌনসঙ্গম (physical relation)করা যেতে পারে। সিমরআসন, এ আসনটি একটু জটিল তবে চেষ্টা করলে বা চর্চা করলে এই আসনে সঙ্গমে অধিক আনন্দ উপভোগ করা যেতে পারে।

মিলনে তৃপ্তি বাড়ায় যে কথা

মিলনে তৃপ্তি বাড়ায় যে কথা, যৌনমিলনের সময় সঙ্গীকে পরিপূর্ণ সুখ দিতে কত মানুষ কত কিছুই না করেন ? কত মানুষ কত টাকা খরচ করছে। কিন্তু সমীক্ষা বলছে,এত কিছুর দরকার নেই। সঙ্গীকে সন্তুষ্টি দিতে চান? শুধুমাত্র যৌনমিলনের সময় তাকে বলুন “আমি তোমাকে ভালোবাসি”। দেখেন খেলা কাকে বলে!মিলনে তৃপ্তি বাড়ায় যে কথা, আমেরিকার চ্যাপম্যান ইউনিভার্সিটি ডেটিং সন্তুষ্টি নিয়ে একটি সমীক্ষা চালায়। সহবাসের আনন্দ পাওয়ার উপায়, সমীক্ষায় দেখা গেছে যে ৭৫ শতাংশ মহিলা বলেছেন যে তারা যদি তাদের সঙ্গীর সহবাসের সময় “আই লাভ ইউ” বলতে শুনেন তবে তারা আরও বেশি তৃপ্তি বোধ করেন।

তাহলে আর দেরি কেন? যৌনমিলনের সময় আর যাই করুন না কেন,আপনার সঙ্গীর কানে কানে শুধু একবার আই লাভ ইউ বলেন । প্রকৃতপক্ষে,যৌন তৃপ্তিতে কোন ফাঁক থাকবে না। এবং যদি সম্ভব হয়,তার রূপের একটু প্রশংসা করুন।

ঘনিষ্ঠতা বাড়াতে চুম্বন

ঘনিষ্ঠতা বাড়াতে চুম্বনের কোনো বিকল্প নেই,বলছেন বিশেষজ্ঞরা। সহবাসের আনন্দ পাওয়ার উপায়, যে দম্পতিরা ঘন ঘন চুম্বন করেন তাদের দীর্ঘ সময় ধরে যৌনতা উপভোগ করতে দেখা গেছে। ঘনিষ্ঠতা বাড়াতে চুম্বন, নারীদের বিশেষ বিশেষ অঙ্গসমূহে হালকা ভাবে চুম্বন দিতে কখনই ভুলবেন না।

চরম যৌন তৃপ্তি পাওয়ার উপায়

চরম যৌন তৃপ্তি পাওয়ার উপায়, একটি সাধারণ ভুল ধারণা হল যে শুধুমাত্র পেশীবহুল পুরুষরাই মহিলাদের চরম যৌন তৃপ্তি দিতে পারে। কিন্তু বিজ্ঞানীরা বলছেন,যেসব পুরুষের শরীরের মাঝখানের অংশ অর্থাৎ ভুড়ি বেড়ে গেছে তারা দীর্ঘ সময় ধরে সহবাস করতে পারেন। প্রকৃতপক্ষে, শরীরের চর্বি মানে মহিলা হরমোন estradiol এর আধিক্য। সহবাসের আনন্দ পাওয়ার উপায়, এই হরমোনের সাহায্যে চরম আনন্দের পর্যায়ে পৌঁছতে স্বাভাবিক পুরুষদের থেকে কমপক্ষে ৫ মিনিট বেশি সময় লাগে। চরম যৌন তৃপ্তি, তাই সিক্স প্যাকের প্রলোভন ত্যাগ করে স্থূল শয্যাসঙ্গী বেছে নিলে নারীরা বেশি যৌন তৃপ্তি পাবেন।

গবেষণায় দেখা গেছে যে ক্লিন-শেভ মুখের চেয়ে খোঁচা যুক্ত দাড়ি মহিলাদের কাছে বেশি আকর্ষণীয়। বেশিরভাগ মহিলাই অগোছালো চুল এবং অগোছালো দাড়িওয়ালা পুরুষদের সাথে যৌনমিলনে সন্তুষ্ট হন।

তবে আপনি যতই টিপস গ্রহণ করুন না কেন,আপনি যদি যৌনমিলনের সময় সঠিক দাওয়াইটি প্রয়োগ করেন তবে কাঙ্ক্ষিত অর্জন অর্জিত হবে। তবে,যৌন সংক্রান্ত কোনো রোগ থাকলে আগে তার চিকিৎসা করা উচিত।

সহবাসের আনন্দ বাড়াতে যা করবেন

সহবাসের আনন্দ বাড়াতে যা করবেন, যৌন স্বাস্থ্যবিধি মেনে চলা পুরুষদের জন্যও অত্যন্ত গুরুত্বপূর্ণ। কিন্তু অনেক পুরুষই এই বিষয়টিকে অবহেলা করেন। গবেষণায় দেখা গেছে যে পুরুষাঙ্গের পরিচ্ছন্নতা শুধু যৌন রোগই দূরে রাখে না,সহবাসের সার্বিক আনন্দও বাড়িয়ে দেয়। সহবাসের আনন্দ পাওয়ার উপায়, আসুন জেনে নেওয়া যাক পুরুষদের যৌন স্বাস্থ্যবিধি মেনে চলা উচিত কী কী নিয়ম।

* নিয়মিত লিঙ্গ পরিষ্কার করুন। প্রত্যেকের পুরুষাঙ্গের একটি নির্দিষ্ট গন্ধ আছে। তাই পানি বা নিজের সাবান দিয়ে নিজেকে পরিষ্কার রাখা খুবই জরুরি। সহবাসের আনন্দ বাড়াতে যা করবেন, এছাড়াও আপনি ‘ইন্টিমেট ওয়াশ’ ব্যবহার করতে পারেন, যা লিঙ্গ এবং সংলগ্ন এলাকায় ৩.৫ পি-এইচ বজায় রাখতে সাহায্য করে। ফলে বিভিন্ন ধরনের যৌনরোগ এড়ানো যায়।

* আরামদায়ক অন্তর্বাস পরুন। ফ্যাশন সচেতন হওয়া জরুরী,তবে এটাও জানা জরুরী যে খুব টাইট পোশাক বা অন্তর্বাস পুরুষাঙ্গে বিভিন্ন সমস্যা সৃষ্টি করতে পারে। এমনকি এটি শুক্রাণুর সংখ্যা কমাতে পারে। ফ্যাশন সুস্বাস্থ্যের বিরুদ্ধে যেতে না দেওয়ার চেষ্টা করুন।

*এগুলো ছাড়াও বিভিন্ন যৌনবাহিত রোগের লক্ষণ সম্পর্কে সচেতন থাকুন। সহবাসের আনন্দ বাড়াতে যা করবেন, আপনার বা আপনার সঙ্গীর গোপনাঙ্গে কোনো ঘা,ফুসকুড়ি বা ফোস্কা উপেক্ষা করবেন না। লজ্জা দূর করে ডাক্তারের পরামর্শ নিন,আপনার সঙ্গী আপনার সাথে সুস্থ থাকবে।

সহবাসের আনন্দ পাওয়ার টিপস

সহবাসের আনন্দ পাওয়ার টিপস, সহবাসের পর অন্তত পাঁচ মিনিট একে অপরকে ধরে রাখুন। সহবাসের আনন্দ পাওয়ার উপায়, যৌন মিলন শেষে সঙ্গীর চোখে তৃপ্তির হাসি দিয়ে বলুন ‘আমি তোমাকে অনেক ভালোবাসি’। এই মুহুর্তে এই শব্দগুলির অর্থ যে আনন্দ আপনি অন্য সময়ে পাবেন না। আপনার জীবন আরও আনন্দময় হোক আপনার যৌন জীবন আরও উত্তেজনাপূর্ণ হোক আপনার যৌন জীবন আরও পরিপূর্ণ হোক আপনার যৌন জীবনে আরও সম্পূর্ণ তৃপ্তি পান আপনার স্ত্রী এবং আপনিও আপনার যৌন জীবনে সম্পূর্ণ যৌন তৃপ্তি পান। এটাই আমরা প্রত্যাশা করি।

Leave a Comment