মধুমিতা ও যশ ৫বছর পর একসঙ্গে

জনপ্রিয় জুটি যশ-মধুমিতা ভারতীয় বাংলা টিভি চ্যানেল স্টার জলসার । দুই বাংলায় ব্যাপক জনপ্রিয়তা পায় জনপ্রিয় এ দুই তারকার অভিনীত ‘বুঝে না সে বুঝে না’ সিরিয়াল । আবার সেই জুটি নতুন একটি কাজে চুক্তিবদ্ধ হয়েছেন ৫ বছর পর । এক সময় নাকি তাদের সম্পর্ক প্রায় তলানিতে এসে ঠেকেছিল আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয় ।

তবে টানা তিন বছর একই ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করার পরেও নাকি দুই সহকর্মীর মধ্যে তৈরি হয়েছিল দূরত্ব অনেক । তবে সব জল্পনা উড়িয়ে দীর্ঘ পাঁচ বছর পরে আবার একসঙ্গে কাজ করলেন যশ দাশগুপ্ত এবং মধুমিতা সরকার এক সাথে । তবে ভেঙ্কটেশ ফিল্মসের প্রযোজনায় ‘ও মন রে’ গানটির ভিডিও জুটি হিসেবে প্রত্যাবর্তন ঘটবে তাদের এক সাথে । তানভিরের গান আমার অনেক দিন ধরেই ভাল লাগে এ বিষয়ে অভিনেত্রী মধুমিতা ব্যাপক উচ্ছ্বাস প্রকাশ করে বলেন । তবে নতুন গানটা শুনেই পছন্দ হয়ে গিয়েছিল বলে রাজি হয়ে যায় । তবে ওর সঙ্গে কাজ করতে পেরে খুব খুশি ।

তবে আশা করি এই গানটাও সকলে পছন্দ করবেন । তানভির ইভান গানটি গাইছেন জানার পরেই কাজ করতে রাজি হয়ে যান মধুমিতা আর আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয় । তবে বাংলাদেশের এই তরুণ গায়কের অনুরাগী তিনি । তবে তার ইনস্টাগ্রামে চোখ রাখলেই তা স্পষ্ট হয়ে যায় । তবে তানভিরের গাওয়া গান একাধিক বার রিল এবং স্টোরিতে ব্যবহার করেছেন জনপ্রিয় এ অভিনেত্রী ।

Leave a Comment