বিক্ষোভ ও সমাবেশ রতন সরকারকে গ্রেফতারের দাবিতে

রংপুর : গ্রেফতারের দাবিতে বিক্ষোভ ও সমাবেশ করেছে মহানগর জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির নেতাকর্মীরা রংপুরে সময় টেলিভিশনের সাংবাদিক রতন সরকারকে ।
আজ সোমবার (৩ মে) দুপুরে জেলা জাতীয় পার্টির দলীয় কার্যালয় থেকে মহানগর জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির নেতাকর্মীরা এই বিক্ষোভ সমাবেশ ও মিছিল বের করে।

তবে পরে মিছিলটি নগরীর প্রধান সড়ক প্রদক্ষিন শেষে দলীয় কার্যালয়ে প্রতিবাদ সমাবেশ করে। আর এসময় রতন সরকারকে গ্রেফতারে আবারো ২৪ ঘন্টার আল্টিমেটাম বেঁধে দেয়া হয়।

রংপুর জেলা জাপার সাধারণ সম্পাদক হাজী আঃ রাজ্জাক, সাংগঠনিক সম্পাদক জাহেদুল ইসলাম, স্বেচ্ছাসেবক পার্টির আহবায়ক ফারুখ মন্ডল, সদস্য সচিব মাসুদ রানা বিপু, যুগ্ম আহবায়ক নুর ইসলাম, জাতীয় ছাত্র সমাজের মহানগর শাখার সভাপতি ইয়াছির আরাফাত আসিফ, সাধারন সম্পাদক আমিনুল ইসলাম ছোট, জাতীয় ছাত্র সমাজ রংপুর জেলা কমিটির আহবায়ক আরিফুল ইসলাম,জেলা যুবসংহতির সভাপতি নাজিম, সাধারন সম্পাদক আমিনুল ইসলাম বড়, মহনাগর যুবসংহতির সভাপতি শান্তি কাদেরীসহ অন্যান্য নেতৃবৃন্দরা এ সময় উপস্থিত ছিলেন মহানগর জাতীয় পার্টির সাধারন সম্পাদক এসএম ইয়াসির।

উল্লেখ্য যে ,সামাজিক যোগাযোগ মাধ্যমে মানহানিকর ভিডিও পোষ্ট ও বক্তব্য দেয়ার অভিযোগে সাংবাদিক রতন সরকারের বিরুদ্ধে গত শনিবার রংপুর মহানগর কোতোয়ালী থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন সিটি মেয়র ও মহানগর জাতীয় পার্টির সভাপতি মোস্তাফিজার রহমান মোস্তফা।

Leave a Comment