নিজের স্ত্রী ছাড়াও যাদের সাথে সহবাস করা জায়েজ

নিজের স্ত্রী ছাড়াও যাদের সাথে সহবাস করা জায়েজ যারা জানতে চান তাদের জন্য আজকে পোস্ট। নিজের স্ত্রী ছাড়াও যাদের সাথে সহবাস করা জায়েজ হারামকে হালাল করতে চান তাদের কে আল্লাহ কড়া ভাবে সতর্ক করেছেন।

 

নিজের স্ত্রী ছাড়াও যাদের সাথে সহবাস করা জায়েজ

নিজের স্ত্রী ছাড়াও যাদের সাথে সহবাস করা জায়েজ সেটি অনেকেই জানতে চায়। ইসলামে বিয়া ছাড়া সহবাস কোনভাবে জায়েজ নাই। নিজের স্ত্রী ছাড়াও যাদের সাথে সহবাস করা জায়েজ তারা কেবল দাস দাসি। নিজের স্ত্রী ছাড়াও যাদের সাথে সহবাস করা জায়েজ সেটি কিনা দাসি কিংবা পতিতা নয়। নিজের স্ত্রী ছাড়াও যাদের সাথে সহবাস করা জায়েজ হল দাসি যারা যুদ্ধে বেচে থাকা নারীরাই কেবল দাসী। তাই নিজের স্ত্রী ছাড়াও যাদের সাথে সহবাস করা জায়েজ কেবল বউ এই মহুর্তে।

তাই যারা নিজের স্ত্রী ছাড়াও যাদের সাথে সহবাস করা জায়েজ খুজছেন কিংবা হারামকে হালাল করার চেষ্টা করছেন তাদের কে বলব বিয়ে করুন ১ টা দিয়ে হচ্ছে না আরো ৫ টা করুন তারপর সহবাস করুন। যতদিন এই সমাজে বিয়ে কে সহজ করা হবে না, ততদিন এই সমাজে জেনা অবিচার বাড়তেই থাকবে। কোন ভাবে কমানো সম্ভব না বিয়ে ছাড়া।

অবিবাহিত যুবক যুবতীরা যৌনতার দিক দিয়ে খারাপ ভেবে নেয় বেশী যে তারা মাঝে মধ্যে হস্তমৈথুন করে ফেলে ৷

 

সুরা নিসার ২৪ নং আয়াতে অল্লাহ বলেছেন

”আর নারীদের মধ্যে তোমাদের অধিকারভুক্ত দাসী ছাড়া সব সধবা তোমাদের জন্য নিষিদ্ধ, তোমাদের জন্য এগুলো আল্লাহর বিধান। উল্লেখিত নারীগণ ছাড়া অন্য নারীকে অর্থব্যয়ে বিয়ে করতে চাওয়া তোমাদের জন্য বৈধ করা হল, অবৈধ যৌন সম্পর্কের জন্য নয়। তাদের মধ্যে যাদেরকে তোমর সম্ভোগ করেছ তাদের নির্ধারিত মাহর অর্পণ করবে। মাহর নির্ধারণের পর কোন বিষয়ে পস্পর রাযী হলে তাতে তোমাদের কোন দোষ নেই। নিশ্চয়ই আল্লাহ সর্বজ্ঞ, প্রজ্ঞাময়।”

Leave a Comment