চট্টগ্রামে জুতার কারখানায় আগুন

চট্টগ্রামে জুতার কারখানায় আগুন , বৃহস্পতিবার চট্টগ্রাম নগরীর বন্দরটিলা এলাকায় একটি জুতার কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। ঘণ্টাখানেকের চেষ্টায় আগুন নেভানো সম্ভব হয়।

চট্টগ্রাম ফায়ার সার্ভিস জানায়, আজ বেলা ১১টার দিকে বন্দর টিলায় টিসিবি কমপ্লেক্সের অভ্যন্তরে অবস্থিত রংদা এন্টারপ্রাইজ নামের জুতার কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। চট্টগ্রামে জুতার কারখানায় আগুন দুপুর ১২টার দিকে আগুন পুরোপুরি নিভে যায়।

চট্টগ্রাম ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আব্দুল হামিদ মিয়া বলেন, চট্টগ্রামে জুতার কারখানায় আগুন , আগুনের কারণ ও আগুনে ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্ত সাপেক্ষে বলা যাবে।

জুতার কারখানায় আগুন

জুতার কারখানায় আগুন সূত্র জানায়, টিসিবির কাছ থেকে ভাড়ায় কমপ্লেক্সের ভেতরে একটি জুতার কারখানা ভাড়া নিয়েছে একটি কোম্পানি। কারখানাটি টিসিবির মূল ভবন থেকে অনেক দূরে অবস্থিত। আগুনে টিসিবির কোনো পণ্যের ক্ষতি হয়নি।

নগরীর ইপিজেড ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার রায়হানুল আশরাফ হোসেন জানান, কারখানায় রাবার সদৃশ সামগ্রী থাকায় আগুনের চেয়ে ধোঁয়া বেশি ছড়িয়ে পড়ে।

Leave a Comment