করোনার বিধিনিষেধ থেকে বাঁচতে ভারতীয় দম্পতির বিয়ের অনুষ্ঠান পালন হলো বিমানে

যেকোন সামাজিক অনুষ্ঠান পালনে তামিলনাড়ুতে সম্প্রতি কঠোর বিধিনিষেধ আরোপ করা হয়েছে।  ৫০ জনের বেশি অতিথি কোনোভাবেই নেয়া যাবে না। এই বিধিনিষেধ থেকে বাঁচতে তাই সেখানকার এক দম্পতি রাকেশ-দাকশিনা  বিয়ের অনুষ্ঠান পালন করলেন মধ্য আকাশে বিমানে অবস্থানরত  অবস্থায় । যার মধ্যে যাত্রী ছিল ১৬০ জনেরও বেশি এবং প্রত্যেকেই হলেন বিয়ের অতিথি। 

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা এক ভিডিও ফুটেজে এই দম্পতি এবং তাদের অতিথিদের দেখা যায় এই  ভাড়া করা জেটে প্যাকেট্ অবস্থায়। বিয়ে ত হয়ে গেলোই তবে ছাড় পায় নি বিমান কর্তৃপক্ষ।  ইন্ডিয়ান অ্যাভিয়েশন ইতোমধ্যে ইনভেস্টিগেশন শুরু করে দিয়েছে। 

নাগরিক উড়ান অধিদপ্তরের মহাপরিচালকের (ডিজিসিএ) এক আধিকারিক টাইমস অফ ইন্ডিয়াকে জানিয়েছেন, ফ্লাইটে থাকা স্পাইস জেটের কর্মীদের দায়িত্ব থেকে সরিয়ে নেওয়া হয়েছে।স্পাইসজেটের এক মুখপাত্র ইন্ডিয়ান এক্সপ্রেসকে জানিয়েছেন,  এই জেট বিমান বোয়িং 737 বিয়ের পর ট্রাভেল এজেন্ট দ্বারা মাদুরাই থেকে বেঙ্গালুরুতে বুকিং করা হয়েছিল।

তবে বিয়ে করা ঐ দম্পতি দাবি করেছেন যে, যে সকল আত্মীয় স্বজনরা বিমানে ছিল সকলেই বিমানে উঠার আগেই কোভিড নেগেটিভ  টেস্টেড ছিল। এটি তাদের কাছে এই মহামারী কালে একটি ইউনিক ওয়ে মনে হয়েছে বিয়ে করার যেখানে সবাই একত্রিত হতে পেরেছে এবং সেই মুহূর্তকে স্মরণীয় করে রাখতে পেরেছে। 

Leave a Comment