এক গানে তিন কোটি রুপি

কখনো কখনো এর চেয়ে কম টাকায় একটা সিনেমাই বানিয়ে ফেলা যায় তিন কোটি রুপি । তবে এক গানেই কিনা তিন কোটি রুপি খরচ হবে ! ছবির নাম ট্রিপল আর । আর এটি তেলেগু, হিন্দি ও তামিল তিন ভাষায় নির্মীয়মাণ ছবিটির পরিচালক এস এস রাজামৌলী । তবে বাহুবলীর পর তাঁকে আর নতুন করে পরিচয় করিয়ে দেওয়ার দরকার আছে কি ? এন টি আর জুনিয়র আর বলিউডের আলিয়া ভাটের মতো তারকা। তিন কোটি রুপি খরচ হবে না রাজামৌলীর ছবি, আছেন দক্ষিণের রাম চরণ!

বিশাল সেট হায়দরাবাদের রামুজি ফিল্ম সিটিতে ফেলা হবে । শুধু পোশাক কিনতেই নাকি খরচ হতে পারে এক কোটি রুপি গানটির জন্য। এত টাকা ব্যয়ে ভারতে কোনো গানের দৃশ্যায়ন করা হয়নি গুঞ্জন । রাজামৌলীর বাহুবলীর চেয়ে বড় এই ছবির ক্যানভাস ছবির একটি ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, সঞ্জয় লীলা বানসালির দেবদাস ও । এই গানের দৃশ্যায়ন এক একর জমির ওপর হবে । তবে ছবির গানে রাম চরণ ও এন টি আর জুনিয়র তো থাকবেনই । হায়দরাবাদে উড়িয়ে আনা হবে এ মাসের শেষ দিকে আলিয়া ভাটকেও । তবে আলিয়ারও যেন আর তর সইছে না । তবে মাত্রই শেষ করেছেন গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি ছবির শুটিং । তবে সেই ছবিতে নাচতে পারেননি । আর এবার সুযোগ এল । তবে মিটিয়ে নেবেন নাচের ক্ষুধা।

এই অভিনেত্রী এই মুহূর্তে কাজ নিয়ে বেজায় ব্যস্ত । হাতে আছে ব্রহ্মাস্ত্র । রণবীর কাপুর সঙ্গী প্রেমিক । তবে ডার্লিং ছবি দিয়ে প্রযোজক হিসেবেও নাম লিখিয়েছেন তিনি । তবে নতুন পথচলা নিয়ে উচ্ছ্বাসের শেষ নেইতার । তবে শোনা যাচ্ছে, করণ জোহরের নতুন প্রেমের ছবি রকি অউর রানি কি প্রেম কাহানিতে আসছেন রণবীর সিংয়ের সঙ্গে । তবে এর আগে গালি বয় ছবিতে অভিনয় করেছিল এই জুটি।

Leave a Comment