অসুস্থ স্ত্রীকে সেবার কথা বলে শিক্ষার্থীকে বাসায় ডেকে দলবদ্ধ ধর্ষণ

সাভারের আশুলিয়ায় অসুস্থ স্ত্রীকে সেবার কথা বলে বাসায় ডেকে নিয়ে এক শিশু শিক্ষার্থীকে দলবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ভুক্তভোগী শিক্ষার্থীর মা বাদী হয়ে আশুলিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

রবিবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার উপপরিদর্শক জোহাব আলী। এর আগে গত বৃহস্পতিবার বিকেলে আশুলিয়ার ধামসোনা ইউনিয়নে এই ধর্ষণের ঘটনা ঘটে।

অভিযুক্তরা হলেন- আশুলিয়া থানার এনায়েতপুর গ্রামের আমির হোসেনের ছেলে আরাফাত (২৮) ও তার ভাড়াটিয়া সেন্টু মিয়া (৩০)। ঘটনার পর থেকে তারা পলাতক রয়েছে।

লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, স্ত্রীর অসুস্থতার কথা বলে সেবার জন্য ভুক্তভোগী শিক্ষার্থীকে বাসায় ডেকে নেয় সেন্টু মিয়া। বাসায় গিয়ে ভুক্তভোগী সেন্টুর স্ত্রীকে দেখতে না পেয়ে ফিরে আসার চেষ্টা করে। এ সময় বাড়ির মালিকের ছেলে আরাফাত ও সেন্টু তাকে ভয়ভীতি দেখিয়ে ঘরে নিয়ে যায়। পরে জোরপূর্বক দুজন মিলে পর্যায়ক্রমে ধর্ষণ করে। একপর্যায়ে শিশুটির চিৎকারে এলাকাবাসীরা এগিয়ে আসলে অভিযুক্তরা পালিয়ে যায়।

ভুক্তভোগী শিশুটির মা অভিযোগ করেন, ঘটনার পর থেকে তারা নিরাপত্তাহীনতায় ভুগছেন। এলাকার প্রভাবশালী ব্যক্তিদের দিয়ে তাদেরকে এলাকা ছেড়ে চলে যাওয়ার জন্য বারবার হুমকি দেওয়া হচ্ছে। তিনি অভিযুক্তদের কঠোর শাস্তির দাবি জানান।

আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) জোহাব আলী জানান, দলবদ্ধ ধর্ষণের একটি অভিযোগ পাওয়া গেছে। বিষয়টি তদন্ত করে অবশ্যই প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। এ ঘটনায় ভুক্তভোগী শিশুটিকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।

Leave a Comment