শিল্পীকে অলস হতে দেয় না বলিউডের প্রতিযোগিতা

তার ভেতর এটা কৃতির সবচেয়ে প্রিয় মনীষ মালহোত্রার বউয়ের সাজপোশাকে যতগুলো ছবি তুলেছেন। কৃতি আর জানিয়েছেন, এই লেহেঙ্গায় যে পরিমাণ নিখুঁত আর সূক্ষ্ণ কাজ করা হয়েছে, তা কেবল মনীষ মালহোত্রার পক্ষেই সম্ভব হতে পারে । তবে চমৎকার বললে কম বলা হবে ।তবে মনীষ মালহোত্রাও মন্তব্য করেছেন, ‘একটু ভারী । তবে এটা বউয়ের সাজ তো । তবে তোমার বোধ হয় ক্যারি করতে কষ্ট হয়েছে । তবে ’ কৃতি আবার জানিয়েছেন, তাঁর মোটেও কষ্ট হয়নি । তার বরং দারুণ লেগেছে । সে যেন কোনো এক কবিতার বই থেকে উঠে আসা বউ এই ছবি পোস্ট করে কৃতি লিখেছেন’। প্রথম দিকেই থাকবে মনীষ মালহোত্রার নাম বলিউড তারকাদের পছন্দের ডিজাইনারদের ভেতর । এখন কাজ করছেন নয়া বউয়ের সাজপোশাক নিয়ে মনীষ মালহোত্রা । আর সে জন্য তিনি তাঁর সেরা লেহেঙ্গা আর অলংকারে সাজিয়েছেন কৃতি শ্যাননকে । কৃতি আর জানান, এই অভিজ্ঞতা তাঁর জীবনের অন্যতম সেরা অনুভূতি হয়ে থাকবে মনীষ মালহোত্রার সঙ্গে কাজ করার ।

তবে এদিকে আবার পিকক ম্যাগাজিনের প্রচ্ছদকন্যা হয়েছেন কৃতি । আর ছবিগুলো তুলেছেন বলিউডের অন্যতম সেরা মডেল আলোকচিত্রী রোহান শ্রেষ্ঠ । তিনি বলিউড তারকা শ্রদ্ধা কাপুরের প্রেমিক এই ফটোগ্রাফারের আরেক পরিচয় । মিমি”র সাফল্যে সবাই আমার প্রশংসা করছেন ৬. এই ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে কৃতি বলেন। তবে সিনেমা তো আর একজনের হয় না। এই কৃতিত্ব সবার, সবচেয়ে বেশি আমাদের পরিচালক লক্ষ্মণ উতেকারের ।’

এই ছবির জন্য তাঁকে ৩ মাসে ১৫ কেজি ওজন বাড়াতে হয়েছিল পিকক ম্যাগাজিনকে কৃতি জানান। আর স্বাভাবিকভাবে ওজন বাড়ানোর জন্য কৃতি সারা দিন উচ্চমাত্রার ক্যালরি আর প্রোটিনযুক্ত খাবার খেতেন। তবে সেগুলোর ভেতর রয়েছে চকলেট, পনির, মিষ্টি, ঘি, রসগোল্লা, বার্গার । তবে খেতে খেতে বমি লাগত কৃতির। তবু খেতেন।শুটিং শেষে পরের ৩ মাসে আবার ১৪ কেজি ওজন ঝরিয়ে ফেলেছেন। আর এক কেজি নাকি কিছুতেই কমতে চাইছে না। যত দ্রুত সম্ভব তিনি ৫৭ থেকে আবারও ৫৬ কেজিতে ফিরতে চান।

বলিউড ইন্ডাস্ট্রির প্রতিযোগিতাকে অত্যন্ত ইতিবাচকভাবে দেখেন কৃতি। তাঁর মতে, এই প্রতিযোগিতাই সবচেয়ে ভালো কাজ বের করে আনে। আর শিল্পীকে অলস হতে দেয় না।পিকক ম্যাগাজিনের ফটোশুটের আরেকটি ছবি ।

Leave a Comment