নারীদের যে ৫টি ছলনার ফাঁদে পা দেন পুরুষেরা!

নারীদের যে ৫টি ছলনার ফাঁদে পা দেন পুরুষেরা!নারীরা ছলনাময়ী একথা সকলেরই জানা। যদিও নারীদের এই বিশেষণ নিয়ে আপত্তির শেষ নেই। কথায় বলে মহিলারা ৬৪ কলার অধিকারী। কিন্তু এটা কি সত্যি না মিথ্যা? মহিলারা কি সত্যিই কিছূ ছলনা দিয়ে পুরুষকে আয়ত্বে নিতে পারে? ফেলতে পারেন প্রতারণার ফাঁদে?

নারীদের যে ৫টি ছলনার ফাঁদে পা দেন পুরুষেরা!

পুরুষরা জীবনের কোন না কোন সময়ে কোন না কোন নারীর ছলনার শিকার হননি এমন পুরুষ ক’জন আছে? তবে যারা প্রথমেই ছলনার বিষয়টি বুঝতে পেরেছেন তারা কম ক্ষতিগ্রস্থ হয়েছেন আর যারা নারীদের ছলনার ব্যাপারে ভ্রুক্ষেপ না করে আপন ভেবে নিয়েছিলেন তারা হারিয়েছেন সর্বস্ব।

নারীদের যে ৫টি ছলনার ফাঁদে পা দেন পুরুষেরা! আজকে তেমনি নারীদের কিছু ছলনা সম্পর্কে আলোচনা করবো যেগুলো দ্বারা তারা খুব সহজেই পুরুষদের প্রতারণার ফাঁদে ফেলে নিজেদের স্বার্থ হাসিল করে।

ইমোশনাল ব্লাকমেইল

ইমোশনাল ব্লাকমেইল করে নারীরা পুরুষদের বাধ্য করতে খুবই পারদর্শী। একজন নারী ‘ইমোশনাল ব্লাকমেইল’করে একজন পুরুষকে সহজেই ধ্বংস করতে পারে। নারীদের যে ৫টি ছলনার ফাঁদে পা দেন পুরুষেরা! একবার ইমোশনাল ব্লাকমেইলের শিকার হলে,অনেক পুরুষ ভাল বা মন্দ বিচার করার ক্ষমতা হারিয়ে ফেলে। বরং সবকিছুর জন্য সে নিজেকে অপরাধী মনে করে । সেই অপরাধবোধ থেকে মুক্তি পেতে অনেক কিছু করতে উদ্বুদ্ধ হয় এবং তা করে।

চোখের জল দিয়ে

চোখের জল দিয়ে নারীরা সহজেই একজন পুরুষকে ফাঁদে ফেলতে পারে। কিভাবে? একজন পুরুষকে ফাঁদে ফেলার জন্য নারীর চোখের দুই ফোঁটা জলই যথেষ্ট। এই ক্ষেত্রে,একজন পুরুষকে কোনও কষ্ট ছাড়াই যে কোন কাজে পটিয়ে ফেলা যায়। কেন,‘দিল তো বাচ্চা হ্যায় জি’ ছবির কথা মনে নেই? অফিসের কাজের চাপে বিরক্ত হওয়ার ভান করে আরেক সুন্দরী তার সহকর্মীকে গাধার মতো খাটিয়ে নিতেন নায়িকা। কারণ, আজও বেশিরভাগ পুরুষ নারীর চোখের জলকে উপেক্ষা করতে পারেন না।

সুস্বাদু রান্না

সুস্বাদু রান্না, অনেকে মজা করে বলে থাকেন যে পুরুষের মনের রাস্তা নাকি তাঁর তার পেট। আর একজন পুরুষের  মন জয় করার সবচেয়ে সহজ উপায় হল সুস্বাদু খাবার রান্না করে খাওয়ানো । নারীদের যে ৫টি ছলনার ফাঁদে পা দেন পুরুষেরা! যদি একজন নারী তার নিজের হাতে রান্না করা লোভনীয় খাবার দিয়ে একজন পুরুষকে আকৃষ্ট করতে চান তবে খুব কম পুরুষেরই সাধ্য আছে তা ফেরানোর।

সৌন্দর্য কাজে লাগিয়ে

সৌন্দর্য কাজে লাগিয়ে ,একজন নারীর রূপ একজন পুরুষকে প্রতারণা করার সবচেয়ে ধারালো অস্ত্র। সুন্দরী নারীর প্রতি আকৃষ্ট না হওয়ার আত্মবিশ্বাস কয়জন পুরুষের আছে? নারীদের যে ৫টি ছলনার ফাঁদে পা দেন পুরুষেরা! সুন্দরী নারীর আবেদন উপেক্ষা করার মানসিক দৃঢ়তা খুব কম পুরুষেরই আছে। তাই সুন্দরী নারীরা সহজেই পুরুষদের ফাঁদে ফেলতে পারে। অন্য কথায়,পুরুষ নিজেই গিয়ে সৌন্দর্যের ফাঁদে পড়ে।

যৌনতার ফাঁদ

যৌনতার ফাঁদ, একজন পুরুষকে ফাঁদে ফেলার জন্য মহিলাদের জন্য সবচেয়ে জঘন্য উপায় হল তাদের যৌন সম্পর্কে প্রলুব্ধ করা। ইঙ্গিতময় কথাবার্তা,একটু আড্ডা,শারীরিক অঙ্গি ভঙ্গি এমনভাবে উপস্থাপন করে যে আপনি চাইলে আমি আপনার হতে পারি। নারীদের যে ৫টি ছলনার ফাঁদে পা দেন পুরুষেরা! শুধু এভাবেই এক শ্রেণীর নারী পুরুষকে ফাঁদে ফেলে যে কোনো অন্যায় করতে বাধ্য করায়। বেশিরভাগ পুরুষ এই ভয়ানক প্রলোভন প্রতিহত করতে পারে না। যৌনতার ফাঁদে পরে অনেক প্রতিষ্ঠিত পুরুষ তাদের সর্বস্ব হারিয়েছেন যা শুধু ভুক্তভুগীরাই জানেন।

নারীদের ছলনায় ধবংস হচ্ছে পুরুষ

নারীদের ছলনায় ধবংস হচ্ছে পুরুষ , পরিশেষে এই কথা বলতে চাই আসুন আমরা ইসলামের পথ অনুসরন করে চলি। নিজের স্ত্রী ব্যতিত অন্য নারীর প্রতি আসক্ত না হয়ে পরিবারের প্রতি দ্বায়িত্বশীল হই। নারীদের যে ৫টি ছলনার ফাঁদে পা দেন পুরুষেরা! কেননা, আমরা প্রতিনিয়ত দেখতে পাচ্ছি পর নারীর প্রতি আসক্ত হয়ে অনেক পুরুষ পরকীয়ায় লিপ্ত হয়ে জেনার মত জঘন্যতম পাপ করছে এরং ধবংস হয়ে যাচ্ছে। তাই আমাদেরকে দুনিয়ার এবং আখিরাতের কথা চিন্তা করে নারীর ছলনার স্বীকার না হয়ে নিজেকে সুচরিত্রবান ,সৎ এবং ঈমানের সহিত জীবন যাপন করতে হবে।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *