সহবাসে থুথু ব্যবহার

সহবাসে থুথু ব্যবহার,পৃথিবীতে যত সুখ আছে সবচেয়ে বড় সুখ হলো সহবাস বা যৌনমিলন করা। আর যৌনমিলনে যদি সুখই না মিলে তাহলে তো সবই বৃথা। অনেক মহিলার যৌন চাহিদা থাকা সত্ত্বেও,সহবাসের সময় যোনিপথ কামরসে পিচ্ছিল হয় না। তখন যোনিপথে পুরুষলিঙ্গ প্রবেশ করানো কঠিন হয়ে পড়ে এবং নারী ব্যথা অনুভব করে এবং যৌনমিলনে অস্বস্তি অরুভব হয়। তাই যৌন মিলনের সময় যোনিপথ পিচ্ছিল করার জন্য অনেকে তাৎক্ষণিক মুখের থুথু দিয়ে যোনিপথ পিচ্ছিল করেন এবং যৌনমিলনে আরামদায়ক ও তৃপ্তি বোধ করেন।

সহবাসে থুথু ব্যবহার

সহবাসে থুথু ব্যবহার যোনিপথ পিচ্ছিল করার জন্য কতটা সুবিধাজনক এবং যুক্তিযুক্ত তা অনেকেই চিন্তা করি না। যোনিপথে থুথু ব্যবহারে কি কি সুবিধা/অসুবিধা বা ক্ষতি আছে কি না তা আমরা জানি না বা জানতেও চাই না। তাই আজকে আমরা যোনিপথে থুথু ব্যবহার সম্পর্কে বিস্তারিত আলোচনা করবো।

সহবাসের সময় থুথু ব্যবহার করা যাবে কি?

সহবাসের সময় থুথু ব্যবহার করা যাবে কি? তা নিয়ে চিকিৎসা বিজ্ঞানে বিভিন্ন মত রয়েছে। প্রাচীনকালে যখন লুব্রিকেন্ট জেল বলে কিছু ছিল না,তখন যৌমিলনের সময় থুথু ব্যবহার করা হতো। তখন মানুষ সে সম্পর্কে তেমন সচেতন ছিল না। কিন্তু চিকিৎসা বিজ্ঞানের উন্নতির ফলে মানুষ জীবনের গুরুত্বপূর্ণ বিষয়গুলো সম্পর্কে জানতে পারছে। সহবাসে থুথু ব্যবহার, এখন বাজারে অনেক প্রকার লুব্রিকেন্ট জেল পাওয়া যায়।

যৌন মিলনের সময় থুথু ব্যবহার না করে সেসব লুব্রিকেন্ট জেল ব্যবহার করে সহবাসে নারী ও পুরুষগণ যৌনতৃপ্তি পেতে পারেন। তাই সহবাসের সময় থুথু ব্যবহার না করাই উত্তম। তবে এসব জেল ক্রয় করার সময় ডাক্তারের স্বরনাপন্ন হওয়া উচিত। সহবাসে থুথু ব্যবহার, কেননা বাজারের সস্তা লুব্রিকেন্ট জেল ব্যবহার করলে অনেক সময় হিতে বিপরীত হতে পারে।

যৌনমিলনে থুথু ব্যবহারের সুবিধা

যৌনমিলনে থুথু ব্যবহারের সুবিধা, যৌনমিলনের সময় যৌনসঙ্গীর যোনিপথ যদি শুস্ক থাকে,আপনার লিঙ্গ যোনিপথে ঢোকাতে যদি কষ্ট হয়,যোনিপথ দিয়ে যদি পিচ্ছিল পদার্থ বের না হয় তখন আপনি যৌনমিলন আরও তৃপ্তি,আরও মধুময় এবং আরামদায়ক করার জন্য তাৎক্ষণিক আপনি আপনার মুখের থুথু দিয়ে যোনিপথ পিচ্ছিল করতে পারেন।

নারীর যোনিপথে পুরুষাঙ্গ ঠুকানোর সময় নারী যদি ব্যথা অনুভব করে কিংবা অস্বস্তি বোধ করে তখন থুথু ব্যবহারে তাৎক্ষণিক আরামবোধ করবে।

যৌনমিলনে থুথু ব্যবহারের অসুবিধা

যৌনমিলনে থুথু ব্যবহারের অসুবিধা, যৌনমিলনে থুথু ব্যবহারে কিছু সুবিধা আছে তেমনি এর রয়েছে নানা অসুবিধা। সহবাসে থুথু ব্যবহার, তবে যৌনমিলনে থুথু ব্যবহারে সুবিধার চেয়ে অসুবিধাই বেশি।

নিম্নে যৌনমিলনে থুথু ব্যবহারের অসুবিধাসমূহ উল্লেখ করা হলো-

* মিলনের সময় থুথু ব্যবহার করলে যোনিপথে শুক্রাণুর চলাচলের গতি কমে যাবে। সহবাসে থুথু ব্যবহার, ফলে অনেকেই গর্ভধারণ করতে পারে না।

* অত্যধিক লালা বা থুথু যোনিতে সংক্রমণ হতে পারে। এর ফলে বিভিন্ন যৌন রোগ হতে পারে।

* ডাঃ কোলাডে জনসন,যিনি একটি বেসরকারী হাসপাতালে কাজ করেন,তিনি বলেছেন যে মুখের ঘাযুক্ত কেউ যদি লুব্রিকেন্ট হিসাবে লালা / থুথু ব্যবহার করে তবে তারা তাদের সঙ্গীর কাছ থেকে যৌনাঙ্গে হারপিসের সংস্পর্শে আসবে।

* মিলনের সময় থুথু ব্যবহার করা হলে যৌনাঙ্গ আশানুরূপ পিচ্ছিল হয় না। কারণ থুথু সহজেই শুকিয়ে যায় এবং যোনির টিস্যু সহজেই ছিঁড়ে যেতে পারে এবং ব্যথা হতে পারে।

* যৌনাঙ্গে লুব্রিকেন্ট হিসাবে থুথু ব্যবহার করার ফলে অন্যান্য রোগ যেমন, হিউম্যান প্যাপিলোমাভাইরাস (HPV), সিফিলিস, ক্ল্যামাইডিয়া এবং এমনকি গনোরিয়া হতে পারে।

* যদি পুরুষের নিঃশ্বাসে দুর্গন্ধ থাকে তবে এটি ভয়ঙ্কর দুর্গন্ধযুক্ত স্রাবের কারণ হতে পারে।

* তাছাড়া যৌনমিলনে থুথু ব্যবহার একটা অভিরুচির ব্যাপারও বটে।

সহবাসের সময় থুথু ব্যবহার না করে কি করা উচিত

সহবাসের সময় থুথু ব্যবহার না করে কি করা উচিত, সহবাসের সময় থুথু ব্যবহার না করেই আপনি অনেক স্বাচ্ছন্দে, আরামে তৃপ্তি সহকারে সহবাসে মজা পেতে পারেন। আর তার জন্য প্রয়োজন সঠিক নিয়মে সহবাস করা। আমরা সাধারনত নারীকে কাছে পেলে ব্যস্ত হয়ে যাই সঙ্গম করার জন্য। সহবাসে থুথু ব্যবহার, কিন্ত এটা কোন সঠিক নিয়ম না।

সহবাসের সময় থুথু ব্যবহার না করে কি করা উচিত, আপনাকে প্রথমে নারীকে যৌনমিলনের জন্য উপযুক্ত করে নিতে হবে। আর এজন্য আপনাকে ফোরপ্লে করা প্রয়োজন। অর্থাৎ নারীর যোনীপথে লিঙ্গ ঢুকানোর আগে আপনার সঙ্গীকে বিভিন্ন উপায়ে স্পর্শ করে উত্তেজিত করতে হবে। আর তাহলেই নারীর যোনীপথে এমনিতেই পিচ্ছিল পদার্থ বের হবে এবং আপনি অত্যন্ত তৃপ্তি সহকারে যৌনমিলন করতে পারবেন।

 

 

 

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *