হাসপাতালে তামিল সুপারস্টার রজনীকান্ত

মাত্র তিন দিন আগে ভারতের দিল্লির বিজ্ঞান ভবনে আয়োজিত অনুষ্ঠানে দাদাসাহেব ফালকে পুরস্কার গ্রহণ করেন দক্ষিণের অভিনেতা রজনীকান্ত। দেশটির উপরাষ্ট্রপতি এম ভেঙ্কাইয়া নাইডুর হাত থেকে সম্মাননা গ্রহণ করেন তিনি। বৃহস্পতিবার রাতে খবর রটে, রজনীকান্ত চেন্নাইয়ের একটি হাসপাতালে ভর্তি। এক খবরে এমনটাই জানিয়েছে হিন্দুস্তান টাইমস।

হাসপাতালে ভর্তি হওয়া রজনীকান্ত এখন ভালো আছেন এবং বিশ্রামে আছেন বলে জানালেন তাঁর আত্মীয় ও অভিনেতা ওয়াই জি মহেন্দ্র। বৃহস্পতিবার রাতে রজনীকান্তকে চেন্নাইয়ের কাবেরী হাসপাতালে ভর্তি করানো হয়। দক্ষিণি চলচ্চিত্রের এই অভিনয়শিল্পীর স্ত্রী লতা গণমাধ্যমকে জানান, রজনীকান্তের হাসপাতালে ভর্তি হওয়াটা নিয়মিত স্বাস্থ্য পরীক্ষারই অংশ। কিছু রিপোর্টে এসেছে তাঁর বুকে ব্যথা, তাই কোনো ধরনের ঝুঁকি না নিয়ে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। তিনি আরও নিশ্চিত করেছেন যে রজনীকান্তকে তাঁর ছবি ‘আন্নাথে’ মুক্তির আগে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হতে পারে।

হাসপাতালে দেখে আসার পর ওয়াই জি মহেন্দ্র বলেছেন, ‘রজনীকান্ত এখন হাসপাতালে বিশ্রাম নিচ্ছেন। আমি তাঁর চিকিৎসার ব্যাপারে নিশ্চিত নই, তবে তিনি ভালো আছেন। “আন্নাথে” ছবিটি মুক্তির আগেই তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে।’
জানা গেছে, রজনীকান্ত অভিনীত ‘আন্নাথে’ ছবিটি দীপাবলিতে, অর্থাৎ ৪ নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। এই ছবিতে আরও অভিনয় করেছেন নয়নতারা, কীর্তি সুরেশ, মীনা ও খুশবু সুন্দর। ছবিটি প্রযোজনা করেছে সান পিকচার্স এবং এর সংগীত পরিচালনা করেছেন ডি ইমমান।

Leave a Comment