সাড়ে ৩ কোটি টাকা দিলেন প্রিয়াঙ্কা

ভারতের করোনা পরিস্থিতি মোকাবিলায় অর্থসহায়তা চেয়েছেন সামাজিক যোগাযোগমাধ্যমে প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাস মিলে । তবে ইতিমধ্যে সেই ফান্ডে জমা হয়েছে ৩ কোটি রুপি, যা বাংলাদেশি মুদ্রায় ৩ কোটি ৪৪ লাখ টাকা। আর সেটা ‘গিভ ইন্ডিয়া’কে দিয়েছেন এই দম্পতি। আর এ প্রতিষ্ঠান এই অর্থ করোনা প্রতিরোধে খরচ করবে।

তবে ১ মিলিয়ন ডলার বা ৭ কোটি ৪০ লাখ রুপি তোলার লক্ষ্যমাত্রা নিয়ে কাজ করছেন তাঁরা। আর শুক্রবার প্রিয়াঙ্কা এক ইনস্টাগ্রাম পোস্টে নিজেই জানিয়েছেন এ খবর। ‘আপনাদের সমর্থন আর অর্থের জন্য ধন্যবাদ প্রিয়াঙ্কা লিখেছেন।আর ভারত মারাত্মকভাবে করোনায় আক্রান্ত। তবে এমন সময় আপনাদের এই সহায়তা অনেক মানুষের জীবন বাঁচাবে ! আর আমাদের অনেক কিছু করার আছে। আর আমরা সেটা করে যাবো।’

তবে এর আগে প্রিয়াঙ্কা লিখেছিলেন যে তিনি ও তাঁর জীবনসঙ্গী মার্কিন সংগীত তারকা নিক জোনাস ‘টুগেদার ফর ইন্ডিয়া’ নামে একটি ফান্ড বানিয়েছেন। আর সেই ফান্ডে যে কেউ যেকোনো পরিমাণ অর্থ দিতে পারেন। আর প্রিয়াঙ্কা এই পোস্টে লেখেন, ‘আপনার দেওয়া এক হাজার টাকাও পার্থক্য গড়ে দেয়। তবে প্রিয়াঙ্কার এই পোস্ট শেয়ার করেছিলেন সুপারমডেল ইরিনা শায়েক, ক্যাটরিনা কাইফসহ আরও অনেকে। প্রিয়াঙ্কার এই ফান্ডে অর্থ দিয়েছেন মার্কিন মডেল লিলি অ্যালড্রিজ ও।

এই অর্থ সরাসরি করোনা আর সাধারণ মানুষের মধ্যে যাঁরা দেয়াল হয়ে দাঁড়িয়েছেন তাঁদের পেছনে খরচ হবে প্রিয়াঙ্কা জানান এই কথা । তবে অক্সিজেন উৎপাদন, ওষুধ তৈরি ও টিকার ক্ষেত্রে খরচ হবে। ‘প্রিয়াঙ্কা আরও বলেন ,যতক্ষণ বিশ্বের যেকোনো কোণের একটা মানুষ অনিরাপদ, ততক্ষণ আমরা সবাই অনিরাপদ। ভারত শ্বাসকষ্টে ভুগছে। ভারতের আপনাকে প্রয়োজন ।

Leave a Comment