রংপুরে ২৪ ঘণ্টায় ২০ জনের মৃত্যু

২০ জনের মৃত্যু হয়েছে ,গত ২৪ ঘণ্টায় রংপুর বিভাগের আট জেলায় করোনাভাইরাস ও উপসর্গে । নমুনা পরীক্ষায় ৫৯২ জনের দেহে ভাইরাসটি শনাক্ত হয়েছে একই সময়ে দুই হাজার ২১৩টি । করোনা আক্রান্ত ও বাকি চারজনের উপসর্গ ছিল মৃতদের মধ্যে ১৬ জন । করোনায় আক্রান্ত ছয়জন মারা গেছেন ও রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে উপসর্গ নিয়ে চার জন্য । তবে এ নিয়ে রংপুর জেলাতেই ২৪ ঘণ্টায় ১০ জনের মৃত্যু হলো । তবে এছাড়া পঞ্চগড়ে তিন, কুড়িগ্রামে এক, ঠাকুরগাঁওয়ে চার এবং দিনাজপুরে দুইজন মারা গেছেন ।

রংপুর বিভাগীয় স্বাস্থ্য অধিদফতরের পরিচালক ডা. জাকিরুল ইসলাম এদিকে এ বিভাগে করোনায় ১৬ জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন । আর পাশাপাশি করোনার উপসর্গ নিয়ে চারজনের মৃত্যুর বিষয়টি রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের সরদার অফিসের আফসার আলী নিশ্চিত করেছেন । তবে এ নিয়ে রংপুর বিভাগে ভাইরাসটিতে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৮০৬ জনে । এক লাখ ৯২ হাজার ৭৬৯টি নমুনা পরীক্ষা করা হয়েছে আর এ পর্যন্ত রংপুর বিভাগে । ৩৭ হাজার ৫৩০ জন এর মধ্যে আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন । তবে ২৭ হাজার ২৯৭ জন সুস্থ হয়েছেন ।

সীমান্তবর্তী জেলা দিনাজপুর, ঠাকুরগাঁও ও লালমনিরহাট এবং বিভাগীয় শহর রংপুরে করোনা সংক্রমণ আশঙ্কাজনক হারে বেড়েছে রংপুর বিভাগীয় স্বাস্থ্য অধিদফতরের পরিচালক ডা. জাকিরুল ইসলাম বলেন

Leave a Comment