মেয়ের চিকিৎসার জন্য মা কিডনি বিক্রি করতে ইচ্ছুক

আফরিন আক্তার আখি, বয়স মাত্র ১২ বছর। তার বাবা নেই। মা মোছাঃ আফরোজা বেগম, বাড়ীঃ পাঁজরভাংগা, কাউনিয়া, রংপুর। জীবনের স্বাদ গ্রহণ শুরু করার পূর্বেই যেন শেষ করার আহবান। জন্ম হতে আখির হার্টে ফুটো। দীর্ঘদিন চিকিৎসা করতে না পারায় ভাল্ব ক্ষতিগ্রস্ত হওয়ার উপক্রম। অতিদ্রুত অপারেশন প্রয়োজন। তার অসহায় মা সমাজের বিত্তশালীদের দ্বারে দ্বারে ঘুরে নিরুপায় হয়ে নিজের কিডনি বিক্রি করে মেয়ের চিকিৎসা করার সিদ্ধান্ত নিচ্ছে।

এমতাবস্থায় তার মায়ের কিডনি বিক্রি না করে আখির অপারেশন করার জন্য সাহায্যের হাত বাড়িয়েছে আল-হেরা ফাউন্ডেশন। আল-হেরা একটি সমাজ সেবা মূলক সংগঠন। কিন্তু সদ্য গড়ে ওঠা আল- হেরা ফাউন্ডেশনই বা কতটুকু করতে পারবে!! তবে আল্লাহর রহমতে প্রচেষ্টা হতে সরে আসবেনা এটাই অংগীকার।

আজ তাকে ভর্তি করানো হয়েছে ঢাকার উত্তরায় অবস্থিত লুবানা জেনারেল হাসপাতালে,বেড নম্বর-৪১১। সবকিছু ঠিক থাকলে আগামী বুধবার(২৪/১১/২১ ইং) সন্ধ্যায় অপারেশন হবে। লাগবে প্রায় সাড়ে তিন লক্ষ টাকা। রোগীসহ তার মা আমরা সবাই সকলের নিকট দোওয়া প্রার্থী।

পারলে সহযোগিতার হাত বাড়িয়ে এই শিশুটির জীবন রক্ষায় অংশগ্রহণ করতে পারেন। যোগাযোগঃ আলমগীর হোসেন ০১৭১৩৮৫০৩৮৩ , আফরোজা (রোগীর মা) ০১৯৭৭৫২৭২৪৬, জয়নুল আবেদিন ০১৭২২৯১৫৮১৩ (বিকাশ পার্সোনাল)

ব্যাংক হিসাব নং ৫০০৯৬০২০০১০৯৫ আল-হেরা ফাউন্ডেশন, সোনালী ব্যাংক, কাউনিয়া শাখা,রংপুর। আল্লাহ্ সকলকে সুস্থ্য রাখুন। মহান আল্লাহ তায়ালা মানবিকতার হাতকে সম্প্রসারিত করার তৌফিক দান করুক। আমিন।

Leave a Comment