মাদক মামলায় নাসির-অমিকে ৭ দিনের রিমান্ডে

ধর্ষণ ও হত্যার চেষ্টার অভিযোগে অভিনেত্রী পরীমণির করা মামলায় গ্রেপ্তার আবাসন ব্যবসায়ী নাসির ইউ মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমিরের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়ের করা মামলায় আদালত সাত দিনের রিমান্ড মঞ্জুর করেছে।

মঙ্গলবার (১৫ জুন) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট নীভানা খায়ের জেসির শুনানি শেষে রিমান্ডের আদেশ জারি করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা মামলার যথাযথ তদন্তের স্বার্থে দশ দিনের রিমান্ডের আবেদন করেছিলেন।
এছাড়া আদালত লিপি আক্তার (১৮), সুমি আক্তার (১৯) এবং নাজমা আমিন স্নিগ্ধারকে (২৪) তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

পুলিশ থানার উপ-পরিদর্শক মাহমুদুর রহমান, সংশ্লিষ্ট থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, বিকেলে বিমানবন্দর থানার তদন্তকারী কর্মকর্তা মামলার যথাযথ তদন্তের জন্য অভিযুক্তের ১০ দিনের রিমান্ড আবেদন করেছিলেন। এ সময় আসামির আইনজীবীরা রিমান্ড বাতিলের আবেদন করেন। অন্যদিকে, রাষ্ট্রপক্ষ এর বিরোধিতা করেছিল। উভয়পক্ষের শুনানি শেষে বিচারক রিমান্ডের আদেশ দেন।

সোমবার (১৪ জুন) বেলা বারোটার দিকে রাজধানীর বিমানবন্দর থানায় মাদকের নিয়ন্ত্রণ আইনে পাঁচ আসামির বিরুদ্ধে মামলা করেন ডিবির গুলশান জোনাল টিমের উপ-পরিদর্শক (এসআই) মানিক কুমার শিকদার।
এর আগে অভিনেত্রী পরীমণি ধর্ষণ ও হত্যার চেষ্টার অভিযোগে ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদসহ ছয় জনের বিরুদ্ধে সাভার থানায় একটি মামলা করেছিলেন। এরপরে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ প্রধান আসামি নাসির উদ্দিন মাহমুদ ও অমি সহ মোট পাঁচ জনকে গ্রেপ্তার করে। তাদের কাছ থেকে মাদক ও ইয়াবা জব্দ করা হয়েছে।

Leave a Comment