বিয়ের দাবিতে প্রেমিকার অনশন

জামালপুরের বকশী’গঞ্জে বিয়ের দাবি নিয়ে প্রেমিকের বাড়িতে ২ দিন ধরে অনশন করছেন অনার্স পড়ুয়া ১ ছাত্রী। এ নিয়ে এলাকায় তোলপাড় শুরু হলে প্রেমিক ইলিয়াস হক ওরফে অন্তর নিজের গাঁ ঢাকা দিয়েছেন। ঘটনাটি বগার’চর ইউনিয়নের খাসের গাঁও এলাকায়।


ওই ছাত্রীর পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, বগার’চর ইউনিয়নের গলাকাটি গ্রামের ইসমাইল হোসেনের মেয়ে ও জামাল’পুর জাহেদা শফি মহিলা কলেজের অনার্স ৩য় বর্ষের শিক্ষার্থী ইয়াসমীন আক্তারের (২২) সঙ্গে পার্শ্ববর্তী খাসের গাঁও গ্রামের শফিউল হকের ছেলে ইলিয়াস হক অন্তরের নয় মাস ধরে প্রেমের সম্পর্ক চলে আসছে। মাঝে মধ্যে তারা ২ জন একান্তভাবেও দেখা করতো।

ছাত্রীর পরিবার থেকে জানান, বিয়ের প্রলোভন দেখিয়ে অন্তর তার সাথে শারী’রিক সম্পর্ক করেছেন। গতকাল শুক্রবার (৩০ জুলাই) সকালে প্রেমিক অন্তর ফোন করে ওই কলেজ ছাত্রীকে তার বাড়িতে দেখা করতে বলে। পরে কলেজ’ছাত্রী ইয়াসমীন প্রেমিক ইলিয়াস হক অন্তরের বাড়িতে যায় এবং তাকে বিয়ে করার জন্য ইলিয়াস হক ওরফে অন্তরকে বলেন।

অন্তর বিয়ে করতে অস্বীকৃতি জানালে বিয়ের দাবিতে সেখানেই অন’শন শুরু করেন ওই কলেজছাত্রী। অনশন শুরু করার পর প্রেমিক অন্তর বাড়ি থেকে পালিয়ে যায়।

অনশন’কারী কলেজ ছাত্রীর ভাই আমাদের জানান, আমার বোনকে বাড়ি থেকে বের করতে তারা শারী’রিক নির্যাতন করেছে এমনকি কিছু খেতেও দিচ্ছে না তাকে।

ওই কলেজ’ছাত্রী বলেন, আমার সরলতার সুযোগ নিয়ে অন্তর আমার সর্ব’নাশ করেছে। আমি আমার অধিকার প্রতিষ্ঠা না করা পর্যন্ত বাড়ি ফিরব না।

Leave a Comment