কামরাঙ্গীরচরে আগুনে পুড়ে ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যু

একটি বাসায় আগুনে পুড়ে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে ,রাজধানীর কামরাঙ্গীরচরের কোম্পানীগঞ্জ ঘাট এলাকার । তাঁর মরদেহ উদ্ধার করে ,আজ শনিবার সকালে পুলিশ । পুলিশ আর বলছে, ওই ব্যবসায়ীর নাম তরিকুল ইসলাম (৫৫) । তবে ঘটনাটি রহস্যজনক বলে মনে হয় । এই দুটি বিষয় সামনে রেখে তদন্ত করা হচ্ছে । তবে ৯৯৯-এ ফোন পেয়ে থানা–পুলিশ লাশ উদ্ধার করে দুটি বিষয় সামনে রেখে তদন্ত চলছে জানান তারা । তবে দুর্ঘটনাজনিত মৃত্যু অথবা হত্যা হতে পারে ।

পুলিশ আর জানায়, যে তরিকুল রিকশাভ্যানে শিশুদের খেলনা বিক্রি করতেন তিনি । একটি পাঁচতলা ভবনের চতুর্থ তলায় থাকতেন তিনি কোম্পানীগঞ্জ ঘাটের পশ্চিম রসুলপুর এলাকার বিড়িওয়ালা মালেকের গলির পাশে । তিনি সাবলেট দিয়েছিলেন ফ্ল্যাটের একাংশ । আর সেই ভাড়াটে বাসায় ছিলেন না । কেউ একজন খোকনের সঙ্গে দেখা করতে আসেন গতকাল শুক্রবার রাত ১১টার দিকে । তবে কেউ বলতে পারেননি তিনি কখন বেরিয়ে যান । ওই ফ্ল্যাট থেকে ধোঁয়া বের হতে দেখেন তবে সকাল সাড়ে ৭টার দিকে ভবনের পাঁচতলার এক বাসিন্দা নিচে নেমে । তিনি ও অন্য প্রতিবেশীরা ফ্ল্যাটে ঢুকে খোকনের মরদেহ দেখতে পান ,তখন ডাকাডাকি করে সাড়া না পেয়ে । তাঁরাই নেভান নিবুনিবু পর্যায়ে থাকা আগুন ।

যে সকাল ৯টা ১৮ মিনিটে তাঁরা আগুন লাগার খবর পান এদিকে ফায়ার সার্ভিস সূত্র জানায় এই কথা । আর ঘটনাস্থলে পৌঁছার আগেই আগুন নেভানো হয় । ফায়ার সার্ভিসের কর্মীরা শুধু খাটের ওপর পুড়ে যাওয়া মরদেহ পেয়েছেন । তরিকুলের পরিবারের সদস্যরা গ্রামের বাড়ি বরিশালের বানারীপাড়ায় থাকেন কামরাঙ্গীরচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান রংপুর ডেইলীকে বলেন । তবে পরিবারের সদস্যরা তাঁর মৃত্যুর বিষয়ে কোনো ধারণা দিতে পারেননি কেউ । সেটি খতিয়ে দেখা হচ্ছে , এই ঘটনার পেছনে অন্য কোনো ঘটনা আছে কি না।

Leave a Comment