বসের পুরুষাঙ্গ কাটলেন বাংলাদেশি তরুণী

আত্মরক্ষার জন্য একজন বাংলাদেশের মেয়ে বসের লিঙ্গ কেটে ফেলেন। হতবাক ঘটনাটি স্পেনের সান আন্দ্রে দে লা বারাসায় একটি বারে ঘটেছিল।

দীর্ঘদিন চলমান তাড়না। অভিযোগ, চাকরি হারানোর হুমকিতে ওই কিশোরীকে একাধিকবার ধর্ষণ করা হয়েছে। শেষ পর্যন্ত তাড়না প্রতিহত করে। আত্মরক্ষার জন্য, তিনি একটি ছুরি দিয়ে বসের লিঙ্গ কেটে ফেলেন। মঙ্গলবার এই চমকপ্রদ ঘটনাটি স্পেনের বার্সেলোনা সংলগ্ন সান আন্দ্রে দে লা বার্সির একটি বারে সংঘটিত হয়েছিল। অভিযুক্তদের পাশাপাশি নির্যাতনকারীকেও গ্রেপ্তার করা হয়েছে।

বিভিন্ন আন্তর্জাতিক গণমাধ্যমের খবরে বলা হয়েছে, ভুক্তভোগী একজন তরুণ বাংলাদেশি। বেশ কয়েক বছর ধরে তিনি স্পেনে রয়েছেন। জানা গেছে, মঙ্গলবার সকালে ওই লোকটি ওই বারে মেয়েটিকে আক্রমণ করে। তিনি আত্মরক্ষার জন্য ছুরি দিয়ে নিজের লিঙ্গটি কেটেছিলেন। গুরুতর অবস্থায় ওই ব্যক্তিকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। অভিযুক্তকে বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বাংলাদেশী বা পাকিস্তানি বলে উল্লেখ করা হয়েছে।

পরে বাংলাদেশি মহিলা পুলিশে গিয়ে পুরো ঘটনাটি জানান। সে গ্রেপ্তার হলো. স্থানীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, পুলিশ জিজ্ঞাসাবাদে ওই মহিলা দাবি করেছেন যে, বরখাস্ত হওয়ার ভয়ে অভিযুক্ত দীর্ঘদিন ধরে তাকে নির্যাতন করে আসছিল।

Leave a Comment