বলিউড বাদশা শাহরুখ খানের পাঠান

‘জিরো’ মুক্তির পর থেকে কিং খানের কোনও ছবি প্রকাশিত হয়নি। এটিও প্রায় ২০১৭ সালের দিকে যশরাজ ফিল্মস ” পাঠান ‘দিয়ে তাঁর ক্যারিয়ারের দ্বিতীয় ইনিংস শুরু করেছেন বলিউড সুপারস্টার।

এই ছবিটি নিয়ে দীর্ঘদিন পর বড় পর্দায় ফিরছেন বলিউড বাদশা শাহরুখ খান। তাকে পর্দায় দেখার জন্য ভক্তরা ভিড় করছেন। এবার প্রকাশিত হল যে ‘পাঠান’ সিনেমার পারিশ্রমিকের জন্য শাহরুখ খান ভারতে সর্বাধিক বেতনের অভিনেতা।

অবাক করে শুনে, সত্য যে শাহরুখ খান এই সিনেমার জন্য ১০০ কোটি রুপি ইনকাম করেছেন। যা আনুষ্ঠানিকভাবে দেশের সিনেমা অঙ্গনে সর্বোচ্চ।

ফিল্ম সমালোচক এবং ব্যবসায়ী বিশেষজ্ঞ উমায়ের সাধু টুইটারে একই খবর শেয়ার করেছেন। মনে হচ্ছে এক্ষেত্রে সালমান খান, আমির খান, অক্ষয় কুমার, শাহরুখ খান ছাড়িয়ে গেছেন।

এই ছবিতে শাহরুখ খান ও দীপিকা পাড়ুকোনকে গোয়েন্দাদের ভূমিকায় দেখা যাবে। সালমান খানের চরিত্রের নাম অবিনাশ সিং রাঠোর ওরফে টাইগার। জন আব্রাহামকে প্রধান ভিলেনের ভূমিকায় দেখা যাবে।

বলিউডের রাজা শাহরুখ খান গত বছরের নভেম্বরে সিদ্ধার্থ আনন্দ পরিচালিত অ্যাকশন থ্রিলার ‘পাঠান’ ছবির শুটিং শুরু করেছিলেন। সিনেমাটি ২০২২ সালে প্রকাশ হওয়ার কথা রয়েছে। তবে সিনেমাটি সম্পর্কে এখনও কোনও আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়নি।

Leave a Comment