টাকা পয়ঁসা আর বাস্তবতা

টাকা পয়ঁসা আর বাস্তবতা

বর্তমান সমাজ হলো টাকা পয়ঁসার সমাজ।আপনার টাকা আছে, আপনার সম্মান আছে। লোকে দেখলে আপনাকে সালাম করে। আপনার কাছে জব চায়। আপনার কথায় সমাজ চলে। আপনি চাইলে ৮-১০ জন মেয়ের সাথে সম্পর্ক রাখতে পারেন। তাদের সাথে মজা নিতে পারেন এটাই কি চিরন্তন নহে?

আজকাল তো পতিতা বৃত্তি করেও মানুষ কোটিপতি না হোক বর্তমান এলাকার মান্যগণ্য ব্যক্তির সাথে উঠানামা তাদের চলে। তাদের সাথে সম্পর্ক ঠিকভাবে রাখে। আজকালকের নেতাগণ রাতে পতিতাদের সঙ্গে আর ফজরে মসজিদে গিয়ে মাথা ছেচড়া দেয় ঠিক মতো। দেখে তো বুঝবেন না পাকা এই দাড়িটুপি পড়া লোকটার ভিতর এতো গলদ। বাস্তবতা হলো এই, টাকা পয়ঁসার গরম, মানুষ তার আত্মমর‌্যদা ভুলে যায়। সে কি ছিল? কি থেকে হি হয়েছে সেটা ভুলে যায়। দুনিয়াটা চিরস্থায়ী নয়, কেবলমাত্র একটা পরিক্ষা, এটাও ভুলে গেলে চলবে না।

সামান্য কয়টা টাকা নিয়ে, আপনিও ঘুড়েন, দেখবেন পকেট গরম তো মন গরম, মন গরম তো ইনজয় নিড, ইনজয় নিড তো পতিতা নিড। টাকার সাথে এদের সম্পর্ক ট দেখেছেন। হয়তো আপনি ভাবতে পারেন, আমার বাবরও টাকা আছে, কই আমার বাবা তো এরকম না। আমি আপনার বাবকে তো নির্দিষ্ট করে বলি নি। তবে বর্তমান সমাজের ৯৫% নেতা নেত্রী জেনার উপর চলে। এখন সমাজে জেনা কাজটা এতই সহজ করে দিয়েছে সমাজ, যেন এটা কোন ব্যপার না।

আজকাল ছেলে মেয়েরা ১২-১৫ বছরে সেক্সয়াল ম্যচুরিউড হয়। যখন একটা ছেলে মেয়ে একে অপরের যেীনাঙ্গ দেখার প্রবল আকাঙ্খা তখন এই সমাজ দিয়েছে প্রেম করার প্রচুর সুযোগ, আরো দিয়েছে অবাধে প্রেম করার জন্য বিশাল ছাড় বিভিন্ন প্রেম বিনোদন পার্ক বানিয়ে যৌন উত্তেজনার চরম পর্যায়ে নিয়ে যাওয়া হচ্ছে। এক পাশ্বে তাদের নাই জব, নাই টাকা, সমাজ তাকে বিয়ে করার যোগ্য বলছে না আবার অপর দিকে জেনা করার দিচ্ছে সুবর্ণ সুযোগ। যুবক সমাজ টাকে ধ্বংস করার জন্য এই রকম একটা সমাজই যথেষ্ট।

এই সমাজে যার টাকা নাই, তার কিছু নাই। নাই বেচে থাকার অধিকার। তবুও বাচতে হবে। সমাজ টাকে তো আমাদেরই বদলাতে হবে এই আশায় হলেও বাচতে হবে। শুধু এতটুকু সৎ উদ্দেশ্য নিয়ে বেচে থাকেন, বেচে থাকলেই সম্ভব। আর সেটা আপনার দ্বারাই সম্ভব।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *