প্রথম দেখা ঐশ্বরিয়ার

অভিষেক বচ্চন প্রায়শই বিভিন্নভাবে ঐশ্বরিয়ার প্রতি তাঁর ভালবাসা প্রকাশ করেন। সাম্প্রতিক এক সাক্ষাত্কারে তিনি তাদের প্রথম সফরের কথা স্মরণ করিয়ে দিয়েছিলেন।

অভিষেক বচ্চন বলেছিলেন, ‘আমি যখন প্রথমবার প্রডাকশন বয় ছিলাম তখন তার সাথে আমার দেখা হয়েছিল। আমার বাবা ডেথ মেকার নামে একটি সিনেমা বানাচ্ছিলেন। একটি অবস্থান সন্ধানের জন্য আমাকে সুইজারল্যান্ডে যেতে হয়েছিল, যেহেতু আমি সেখানে বোর্ডিং স্কুলে পড়াশোনা করেছি, সংস্থাটি ভেবেছিল যে আমি তাদের একটি সুন্দর অবস্থান খুঁজে পেতে সহায়তা করতে পারি।

ঐশ্বরিয়া সুইজারল্যান্ডে ববি দেওলের সাথে ‘আওর প্যার হো গায়া’ ছবির শুটিং করছিলেন। জুনিয়র বচ্চনের শৈশবের বন্ধু ছিলেন ববি। একদিন অভিষেককে ডিনারে আমন্ত্রণ জানিয়েছিলেন এই অভিনেতা। সেখানেই অভিষেক ও ঐশ্বরিয়ার প্রথম দেখা হয়েছিল।

অভিষেক বলেছিলেন, ‘আমি একা একা কিছু দিন সুইজারল্যান্ডে ছিলাম। শৈশব বন্ধু ববি দেওল তার প্রথম সিনেমার শুটিং করছিলেন। সে জানে আমি সেখানে আছি, আমাকে রাতের খাবারের জন্য ডেকে আনে। যখন তারা শুটিং করছিল, প্রথমবার ঐশ্বরিয়াকে দেখলাম।

অভিষেক এবং ঐশ্বরিয়া ২০ এপ্রিল, ২০০৭ এ বিবাহবন্ধনে আবদ্ধ হন এবং পারিবারিক জীবন শুরু করেছিলেন। তাদের কন্যা আরাধ্যার জন্ম হয়েছিল ১৬ নভেম্বর, ২০১১

Leave a Comment