পুরুষাঙ্গ না দাঁড়ানোর কারণ জনিত সমস্যা ও সমাধান

পুরুষাঙ্গ না দাঁড়ানোর কারণ এটি সবার জন্য জানা খুবই গুরুত্বপূর্ণ বিষয় । আমরা প্রতিনিয়তই এই ধরনের সমস্যার সন্মুখিন হয়ে থাকি । তাই লজ্জা নয় জানতে হবে। যদি আমাদের স্বাস্থ্যর ব্যাপারে আমরা সচেতন না হই তাহলে সংসার জীবনে আসবে চরম অ-শান্তি। তাই আমার এই পুরুষাঙ্গ না দাড়ানোর কারণ ও প্রতিকার লেখায় আমি এই বিষয়টি নিয়ে বিস্তারিত আলোচনা করবো যে লেখাটি পড়লে আপনার অনেক উপকারে আসবে । তাই প্রথম থেকে শেষ পর্যন্ত পড়তে থাকুন আর খুঁজে নিন আপনার জীবনের সমস্যার সমাধান ।

পুরুষাঙ্গ না দাঁড়ানোর কারণ :
আমাদের দেশের ছেলেদের এখন একটি কমন সমস্যা হয়ে দাঁড়িয়েছে যে পুরুষাঙ্গ সহজে শক্ত হয় না অথবা একবার বীর্যপাত হলে সহজে আর শক্ত হয় না এবং পুনরায় সে যৌন মিলন করতে পারে না এটা অনেকগুলো কারন থেকে থাকে প্রথমত হলো অতিরিক্ত হস্তমৈথুনের কারনে এই সমস্যা দেখা দিতে পারে আপনি যদি বিবাহিত জীবনে অতিরিক্ত মাত্রায় বা বিবাহিত জীবন শুরু করার আগে অতিরিক্ত মাত্রা হস্তমৈথুন করেন তাহলে দেখা যাবে আপনার পরিষদের নানারকম সমস্যা হবে এবং এ কারণে আপনার পুরুষ খুব সহজে দারাতে চাইবে না ।

 

আপনি যদি বিবাহিত জীবনের আগে অতিরিক্ত হস্তমৈথুন করেন তাহলে ধরে নেবেন আপনার এ কারণে আপনার পুরুষাঙ্গের সমস্যা হতে পারে কারণ অতিরিক্ত হস্তমৈথুন করার কারণে আপনার পুরুষাঙ্গের ভিতরে বীর্যপাত রয়েছে সে বীর্য দ্রুত বের হয়ে যায় যে কারণে আপনার পুরুষাঙ্গ সহজে দাড়ায় না অথবা আপনার বিরুদ্ধে তো আপনাদেরকে থাকে তাহলে আপনার বীর্য পাতলা থাকার কারণে আপনার পুরুষাঙ্গ সহজে দাঁড়াবে না শক্ত হবে না ।

লিঙ্গ উত্থান জনিত সমস্যা ও সমাধান :
পেনিস শৈথিল্য হল এক প্রকারের যৌন রোগ। যা সাধারণত পুরুষাঙ্গ উত্থিত অবস্থাকে ধরে রাখতে পারে না। আবার কখনো
উত্থিত অবস্থা থেকে নিস্তেজ অবস্থায় চলে যায়। এই সমস্যাটি এখন অনেক পুরুষের মধ্যে দেখা যায়। সাধারণত এই
সমস্যাটির জন্য আমাদের অসচেতনতাই বেশি দায়ী। আমরা যদি জীবনে একটু সচেতন হতাম তবে এই ধরনের সমস্যা
দেখা দিতনা।

 

এই সমস্যাটি হবার জন্য আরো যে সকল বিষয় দায়ী তা হলো – ডায়াবিটিস, স্নায়ুতাত্বিক সমস্যা, অতিরিক্ত মাদকা শক্তি, প্রোস্টোটেকটমি,হাইপোগোনাডিসম, মানসিক অবসাধ বা দুশ্চিন্তা,সংঙ্গিনীর প্রতি ঘৃনার অনুভূতি, হৃদযন্ত্রের রোগ।

আর এই ধরনের সমস্যা দেখা যাওয়ার সাথে সাথে ভাল একজন ডাক্তারের পরামর্শ গ্রহন করতে হবে। যাতে করে দীর্ঘদিন ই সমস্যায় আপনার ভূগতে না হয়। কারণ তানাহলে দেখা যায় একটি রোগ থেকে আরেকটি রোগের সৃষ্টি হয়ে ।

 

 

পুরুষাঙ্গ না দাঁড়ানোর কারণ সমাধান
আমাদের সাথে যোগাযোগ করার জন্য আর্টিকুলাতে আছে সকল নাম্বার গুলো রয়েছে সেগুলো তো ফোন করে বিস্তারিত ভাবে জেনে তারপর আপনি অর্ডার করে দিতে পারেন আপনার কাঙ্খিত মেডিসিন এছাড়াও আপনি চাইলে আমাদের ওয়েবসাইট ভিজিট করে আপনার পছন্দমত প্রয়োজনীয় পণ্যটি অর্ডার করে দিতে পারেন আমাদের ওয়েবসাইটে আমাদের প্রতিনিধি আপনার সাথে যোগাযোগ করেন পণ্যটির আপনার বাসায় পৌঁছে দেয়ার ব্যবস্থা করবেন ।

 

Leave a Comment