পীরগাছায় স্বতন্ত্র প্রার্থীর কর্মীর ওপর হামলা

রংপুরের পীরগাছায় ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে স্বতন্ত্র প্রার্থী আব্দুস সালাম আজাদ জুয়েলের কর্মী জনি মিয়ার উপর হামলার অভিযোগ উঠেছে আওয়ামী লীগের প্রার্থী আমিনুল ইসলাম রাজ্জাকের সমর্থক ও কর্মীর বিরুদ্ধে।

আজ মঙ্গলবার (৯ নভেম্বর ) কান্দি ইউনিয়নের রিটার্নিং অফিসার, উপজেলা নির্বাহী অফিসার ও পীরগাছা থানা অফিসার ইনচার্জের কাছে একটি অভিয়োগ করা হয়েছে।

কান্দি ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আব্দুস সালাম আজাদ জুয়েল এই অভিযোগটি করেন।এই বিষয়ে জুয়েল বলেন, উপজেলার ৯নং কান্দি ইউনিয়ন পরিষদ নির্বাচনে আব্দুস সালাম আজাদ জুয়েল স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে নির্বাচন করছেন।

প্রচার-প্রচারণাকালে তার কর্মী ও সর্মথকদের গত কয়েকদিন থেকে প্রতিদ্বন্দ্বী আ’লীগ প্রার্থী আমিনুল ইসলাম রাজ্জাকের কর্মীরা ভয়ভীতি দেখিয়ে আসছিল। সোমবার রাত আনুমানিক ৩টায় আ’লীগ প্রার্থী আমিনুল ইসলাম রাজ্জাকের একদল বহিরাগত কর্মী-সর্মথক ধারালো অস্ত্রসস্ত্র নিয়ে জনি মিয়ার নির্বাচনী এলাকা মনিরামপুর গ্রামে প্রচারণা চালাতে থাকে। এ সময় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আব্দুস সালাম আজাদ জুয়েল এর কর্মী জনি মিয়াকে একা পেয়ে অতর্কিতভাবে হামলা চালানো হয়।

ওই ইউনিয়নের মৃত আব্দুল আজিজের দুই ছেলে রাসেল মিয়া (২৬) ও রেজা মিয়া (৩০), মৃত আলাউদ্দিনের ছেলে নুরনবী সরকার (৩৫), মৃত আব্দুল মজিদের ছেলে মাসুদ মিয়া (৩২), মৃত কাজেম উদ্দিনের ছেলে খাইরুল ইসলাম (৪০) এই হামলা চালায়।হামলাকারীরা কর্মী জনি মিয়াকে গলাচিপে ধরে ও মাথায় আঘাত করে হত্যার চেষ্টা করে। তার চিৎকার শুনে এলাকাবাসী জনিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করেন।

এ বিষয়ে আ’লীগের চেয়ারম্যান প্রার্থী আমিনুল ইসলাম রাজ্জাক বলেন, এ রকম কোন হামলার ঘটনা ঘটেনি। অভিযোগটি সত্য নয়। কান্দি ইউনিয়নের রিটার্নিং অফিসার এনামুল হকের সাথে মুঠো ফোনে বেশ কয়েক বার যোগাযোগ করেও তাকে পাওয়া যায়নি।

Leave a Comment