পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান মারা গেছেন

প্রবীণ রাজনীতিবিদ ও পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আজিজুর রহমান রাঙ্গা আজ ভোরে পীরগঞ্জ পৌরসভায় নিজ বাসভবনে ইন্তেকাল করেন।

তার বয়স ছিল ৭৪। তিনি দুই ছেলে, চার মেয়ে, নাতি-নাতনি এবং আত্মীয়-স্বজন, কয়েকশো ভক্ত, বন্ধু ও শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন।

বাংলাদেশ ছাত্রলীগের (বিসিএল) সাবেক নেতা এবং জনপ্রিয় রাজনীতিবিদ অ্যাডভোকেট রাঙ্গা দীর্ঘদিন ধরে ডায়াবেটিস, হৃদরোগ ও অন্যান্য রোগে ভুগছিলেন।

তার মৃত্যুর খবর তাত্ক্ষণিকভাবে জেলা জুড়ে আওয়ামী লীগ, এর সহযোগী সংগঠন এবং অন্যান্য রাজনৈতিক দল, মুক্তিযোদ্ধা, পেশাজীবী এবং সাধারণ মানুষের মধ্যে গভীর শোকের ছায়া নিয়ে আসে। তিনি ছাত্রজীবন থেকেই আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত ছিলেন।

তিনি রংপুর কারমাইকেল কলেজ ছাত্র ইউনিয়নের নির্বাচিত সহকারী সাধারণ সম্পাদক ছিলেন।অ্যাডভোকেট রাঙ্গা দীর্ঘদিন ছাত্রলীগের রংপুর জেলা শাখার সভাপতি ছিলেন।

তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে বাংলায় অনার্স ও মাস্টার্স কোর্স সম্পন্ন করেন।পরবর্তীতে তিনি রংপুর আইন কলেজ থেকে এলএলবি সম্পন্ন করেন এবং আইনজীবী হিসেবে তার পেশা পরিচালনা করেন। তবে তিনি রাজনীতির প্রতি বেশি প্রাধান্য দিয়েছেন।তিনি বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ছিলেন।

এক শোক বার্তায় জাতীয় সংসদের স্পিকার ড.শিরীন শারমিন চৌধুরী এমপি পীরগঞ্জ উপজেলা আ.লীগের সভাপতি অ্যাডভোকেট আজিজুর রহমান রাঙ্গার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।

স্পিকার তার শোকসন্তপ্ত পরিবার এবং শুভাকাঙ্ক্ষীদের প্রতি আন্তরিক সমবেদনা জানিয়েছেন।

রংপুর জেলা আ.লীগের সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ, এর সহ-সভাপতি ছায়াদাত হোসেন বকুল এবং সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রেজাউল করিম রাজু, পীরগঞ্জ উপজেলা চেয়ারম্যান নুর মোহাম্মদ মণ্ডল, পীরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বিরোদা রানী রায়, পীরগঞ্জ উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক এবং পীরগঞ্জ পৌর মেয়র তাজিমুল ইসলাম শামীম এবং অন্যান্য রাজনৈতিক দলের নেতারা অ্যাডভোকেট রাঙ্গার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।

তারা শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন এবং বিদেহী আত্মার চির শান্তির জন্য প্রার্থনা করেছেন।

Leave a Comment