পরীমনিকে গাড়িসহ অন্যান্য জিনিস ফেরত দিতে আদেশ

মাদক মামলায় জব্দ করা গাড়িসহ অন্যান্য জিনিসপত্র চিত্রনায়িকা পরীমনিকে ফেরত দিতে আদেশ দিয়েছেন আদালত। ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতের ম্যাজিস্ট্রেট সত্যব্রত শিকদার এই আদেশ দেন।

সরকারি কৌঁসুলি তাপস কুমার পাল বিষয়টি জানিয়েছেন। গত রোববার পরীমনির মামলায় জব্দ করা গাড়িসহ অন্যান্য আলামত জিম্মায় দেওয়ার বিষয়ে আদালতে প্রতিবেদন জমা দেয় পুলিশের অপরাধ ও তদন্ত বিভাগ (সিআইডি)।

সিআইডির প্রতিবেদনে বলা হয়, গাড়িসহ অন্যান্য আলামত পরীমনির জিম্মায় দিলে তদন্তে বিঘ্ন ঘটবে না। আজ মঙ্গলবার গাড়ি ফেরত চেয়ে পরীমনি আবেদন করেন।
পরীমনির আইনজীবী নীলাঞ্জনা রিফাত আদালতে বলেন, পরীমনি তাঁর গাড়িসহ অন্যান্য আলামত ফেরত চান। অবশ্য রাষ্ট্রপক্ষ পরীমনির আলামত ফেরত বিষয়ে আপত্তি নেই বলে আদালতে জানান পিপি তাপস কুমার পাল। আদালত উভয় পক্ষের শুনানি নিয়ে পরীমনির গাড়িসহ অন্যান্য আলামত তাঁর জিম্মায় দেন। তবে যখনই আদালত এই আলামত হাজির করতে বলবেন, তখন তা হাজির করতে হবে। শুনানির সময় আদালতে হাজির ছিলেন পরীমনি।

গত ৪ আগস্ট বিকেল চারটার পরপরই বনানীর ১২ নম্বর রোডের পরীমনির বাসায় অভিযান পরিচালনা করে র‍্যাব। এ সময় ওই বাসা থেকে বিপুল বিদেশি বিভিন্ন ব্র্যান্ডের দামি মদ, মদের বোতলসহ অন্যান্য মাদকদ্রব্য জব্দ করা হয়। এরপর ৫ আগস্ট চার দিন এবং ১০ আগস্ট দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

গত ১৩ আগস্ট রিমান্ড শেষে তাঁকে কারাগারে পাঠানো হয়। এরপর আবারও ১৯ আগস্ট এক দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। রিমান্ড শেষে গত ২১ আগস্ট আবার তাঁকে কারাগারে পাঠানো হয়। পরীমনি গত ৩১ আগস্ট জামিন পান। কারাগার থেকে ছাড়া পান ১ সেপ্টেম্বর।

Leave a Comment