পরীমণির সঙ্গে প্রেম ডিবি কর্মকর্তা কে প্রত্যাহার

মামলার তদন্ত করতে গিয়ে নায়িকা পরীমণির সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ার অভিযোগ ওঠায় ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) গুলশান বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার গোলাম সাকলায়েন শিথিলকে ডিবি’র সকল কার্যক্রম থেকে নিবৃত্ত করা হয়েছে।

শনিবার দুপুরের পর ঢাকা মেট্রোপলিটন পুলিশ-ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস বিভাগের এডিসি ইফতেখায়রুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

ডিবির দায়িত্বে থাকা ডিএমপির অতিরিক্ত কমিশনার হাফিজ আক্তার বলেন, ‘যেহেতু একটা অভিযোগ উঠেছে তাই তাকে আমরা সরিয়ে নিচ্ছি। এ ব্যাপারে তদন্ত চলছে। তদন্ত প্রতিবেদন পেলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।’

পরে সাকলায়েনকে পিওএম পশ্চিমে পদায়ন করা হয়েছে বলে জানিয়েছে ডিএমপি।

উল্লেখ্য, গত ১৩ জুন ঢাকা বোট ক্লাবে ধর্ষণচেষ্টার শিকার হন বলে অভিযোগ করেন পরীমণি। এর পরদিনই উত্তরার একটি বাসা থেকে গ্রেপ্তার করা হয় ব্যবসায়ী নাসির ইউ মাহমুদকে।

পরে এই ঘটনায় গোয়েন্দা পুলিশের গুলশান বিভাগ পরীমণিকে গোয়েন্দা কার্যালয়ে ডেকে নিয়ে জিজ্ঞাসাবাদ করেন। তখন থেকেই সাকলায়েনের সঙ্গে পরিচয় পরীমণির।

জিজ্ঞাসাবাদে পরীমণি জানিয়েছেন, নিয়মিত কথা বলতে বলতে সাকলায়েনের সঙ্গে তার প্রেমের সম্পর্ক হয়। এরপর তারা নিয়মিত গাড়ি নিয়ে ঘুরতে যেতেন। এমনকি সাকলায়েন তার বাসায় নিয়মিত যাতায়াত করতেন। সর্বশেষ গত ১ আগস্ট তার সরকারি বাসভবন রাজারবাগের মধুমতির ফ্ল্যাটে যান পরীমণি।

Leave a Comment