কার- সিএনজি সংঘর্ষে আহত ৫, চবি শিক্ষার্থীর অবস্থা গুরুতর

আজ শনিবারব( ৭ আগস্ট)  বিকালে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পাগলা গণস্বাস্থ্যকেন্দ্রের পাশে সিলেট সুনামগঞ্জ আঞ্চলিক মহাসড়কে প্রাইভেট কার ও সিএনজি অটোরিকশার সংঘর্ষে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) এক শিক্ষার্থীসহ আহত  হয়েছেন   ৫ জন। 

আহতদের মধ্যে চবি শিক্ষার্থীর অবস্থা গুরুতর।  তার নাম শামসুজ্জামান রাজু (২৩)। তিনি দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার ডুংরিয়া গ্রামের বাসিন্দা।  অন্যান্য আহতদের নাম জানা যায়নি।

আহতদের প্রথমে সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়। এরমধ্যে গুরুতর আহত হওয়ায় চবি শিক্ষার্থীকে উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বাকীরা তুলনামূলক কম আহত হওয়ায় তাদের সুনামগঞ্জ সদর হাসপাতালেই রাখা হয়েছে। 

প্রত্যক্ষদর্শী ও পুলিশের থেকে দুর্ঘটনা কিভাবে ঘটলো সে বিষয়ে  জানা যায় যে,  সুনামগঞ্জগামী একটি প্রাইভেট কার ও সিএনজি পাগলা গণস্বাস্থ্য কেন্দ্রের সামনে আসতেই পেছন থেকে প্রাইভেট কারটি সিএনজিকে ধাক্কা দেয়। এতে সিএনজিটি দুমড়েমুচড়ে সড়কের পাশে থাকা খাদে পড়ে যায়। এতে আহত হন ৫ জন। দ্রুত আহতদের উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *