দিনাজপুরে পৃথক ২টি সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ৭ জন

দিনাজপুর পৃথক ২টি সড়ক দুর্ঘটনায় একজন নিহত এবং ৭ জন আহত হয়েছে। আহতের দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দিনাজপুর পুলিশ কন্ট্রল রুম সুত্রে প্রকাশ আজ বৃহস্পতিবার বেলা ১১টায় দিনাজপুর-চিরিরবন্দর আঞ্চলিক মহাসড়কে সড়ক দুর্ঘটনায় আব্দুর রহিম মিন্টু চৌধুরী (৪৮) নামের এক কুয়েত প্রবাসী নিহত হয়েছে। নিহত মিন্টু চৌধুরী চিরিরবন্দর উপজেলার সাইতাড়া ইউনিয়নের দক্ষিণ পলাশবাড়ী গ্রামের হাজীপাড়া এলাকার মৃত মান্নান চৌধুরীর পুত্র।

প্রত্যক্ষদর্সীরা জানায়ম, নিহত মিন্টু চৌধুরী তার মোটর সাইকেল যোগে আজ বৃহস্পতিবার বেলা ১১টায় বিশেষ কাজে দিনাজপুর শহরে যাওয়ায় পথে বিপরীত দিক থেকে আগত রড বোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তিনি নিহত হন।

মিন্টু চৌধুরী করোনা ভাইরাসের কারনে গত ৯ মাস পূর্বে কুয়েত থেকে তার নিজ বাড়ী চিরিরবন্দর উপজেলা এসেছিলেন। করোনা পরিবেশ স্বাভাবিক হলে তিনি পূনরায় কুয়েতে যাবেন বলে নিজ বাড়ীতে অপেক্ষা করছিলেন। নিহতের লাশ পরিবারের আপত্তি না থাকায় ময়নাতদন্ত ব্যাতি রেখে আজ বৃহস্পতিবার বিকেল ৪টায় তার পারিবারিক কবরস্থানে দাফন কার্য সম্পন্ন করা হবে। নিহত মিন্টু চৌধুরী এক ছেলে এক মেয়ে ও স্ত্রীসহ বাবা-মা রয়েছে।

এদিকে আজ বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২ টায় দিনাজপুর থেকে একটি সিএনজি যোগে ৬ জন যাত্রী দশমাইল হয়ে কাহারোল যাওয়ার পথে গোবিন্দপুর নামক স্থানে বিপরীত গামী ট্রাকের সাথে ধাক্কা লেগে সিএনজি যাত্রীসহ উল্টে খাদে পরে যায়। ফলে সিএনজির ৬ যাত্রী ও চালকসহ ৭ জন গুরুতর আহত হন।

আহতরা হলেন, সিএনজি চালক, দুলাল সরকার (৩৫), যাত্রী আরোতী রানী (২৮), মিনতী বালা (৩২), রয়েল সরকার (৩০), বাবু রাম (৩৬), জুয়েল সরকার (২২) ও ভল্টু সরকার (২৪)। আহতদের স্থানীয় ব্যাক্তিরা উদ্ধার করে আজ বৃহস্পতিবার দুপুর ২টায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে। দুর্ঘটনার পর ট্রাকটি পালিয়ে গেছে।

Leave a Comment