ঢাকা বোট ক্লাবে ফুর্তি করার কক্ষ রয়েছে, সবাই মদও কিনতে পারেন

তুরাগ নদীর তীরে নির্মিত হয়েছে ঢাকা বোট ক্লাব । ২০২০ সালের শুরুতে নান্দনিক স্থাপনা ঢাকা বোট ক্লাবের নির্মাণ কাজ শুরু হয়েছিল। মদ্যপান এবং ফুর্তি করার জন্য বোট ক্লাবে বেশ কয়েকটি কক্ষ রয়েছে। এই ক্লাবের সদস্য ছাড়াও বহিরাগতরাও মদ কিনতে পারেন।
ঢাকা বোট ক্লাবটি মূলত তিন তলা স্থাপনা। নিচতলায় বসার জায়গা রয়েছে এবং দ্বিতীয় তলায় রয়েছে একটি মদের বার। এবং তৃতীয় তলায় শর্ট রুম ভাড়া করার ব্যবস্থা রয়েছে। যেখানে অবৈধ ক্রিয়াকলাপের অভিযোগ সাধারণ জনগণের মধ্যে দীর্ঘদিনের।

বিরুলিয়া গ্রামের এক প্রভাবশালী নেতা জানান, ঢাকা বোট ক্লাবে বেআইনী মদ ও অন্যান্য সুযোগ-সুবিধা থাকার কারণে প্রতিদিন ঢাকা শহরের বহু ধনী পরিবার এখানে ভ্রমণ করেন। ক্লাবের সদস্য ছাড়াও সবাই বিদেশী ব্র্যান্ডের মদ কিনতে সুযোগ পান তাদের মধ্যে কেউ কেউ ক্লাবের দায়িত্বে থাকা কর্মকর্তাদের সাথে সখ্যতা করে রাত কাটানোরও সুযোগ পান।
এক প্রশ্নের জবাবে তিনি আরও বলেছিলেন যে, ক্লাবটিতে বেআইনী ও অবৈধ সবকিছুই জনসমক্ষে করা হচ্ছে। কারণ, ঢাকা বোট ক্লাবের চেয়ারম্যান হলেন পুলিশের আইজিপি বেনজির আহমেদ।

আমি সোমবার ঢাকা বোট ক্লাব এলাকা ঘুরে দেখা যায় যে, সেখানে যথারীতি একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। তবে পরীমণিকে ধর্ষণের চেষ্টা করার ঘটনার পরে বাইরের লোকের প্রবেশ নিষিদ্ধ করা হয়েছে।

একজন সুরক্ষা কর্মকর্তা নাম প্রকাশ না করার শর্তে বলেছিলেন যে ক্লাবের সদস্যরা সাধারণত এখানে আসেন। তাদের সাথে যে কোনও অতিথি আসলে এখানে প্রবেশ করতে পারেন।

তিনি আরও জানান, প্রতিদিন গভীর রাত অবধি এখানে পার্টির আয়োজন করা হয়।

Leave a Comment