ট্রাকচাপায় বাবা-ছেলে নিহত

চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ চুয়াডাঙ্গা-জীবননগর সড়কে ট্রাকের ধাক্কায় আলামসধুর বাবা ও ছেলে নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও একজন। রবিবার সকাল ১০ টার দিকে দর্শনা লোকনাথপুর ফায়ার সার্ভিসের কাছে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দুগডুগি গ্রামের আমির হোসেনের ছেলে আশানুর রহমান (৩৮) এবং তার ছেলে আজম, ১১। আহত ব্যক্তি একই গ্রামের জামাত আলীর পুত্র জীবন (২২)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সকালে বাবা-ছেলে দামুড়হুদা উপজেলার হাউলি এলাকা থেকে সিমেন্ট ভরা আলামসধুয়েগে বেড়াতে যাচ্ছিল। চুয়াডাঙ্গা-জীবননগর সড়কের দর্শনা লোকনাথপুর ফায়ার সার্ভিসে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক আলমসধুতিকে ধাক্কা দেয়। আলমসধুর পুত্র আজম ঘটনাস্থলেই মারা যান।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক আশানুরকে মৃত ঘোষণা করেন। আহত জীবন আলীকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল খালেক জানান, সিমেন্টভর্তি আলমসধুতি সঠিক পথে ছিল। হঠাৎ বিপরীত দিক থেকে আসা ট্রাকটি আলামসধূতিকে ভুল পথ ব্যবহার করে ধাক্কা দেয়। এটাই দুজনের মৃত্যু। ট্রাকটি সেখানে একটি পুলিশ বক্সও ভেঙে দিয়েছে। ট্রাকটিকে পুলিশ হেফাজতে নেওয়া হলেও চালক ও হেলপার পালিয়ে যায়।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি বলেন, ঘুমন্ত অবস্থায় গাড়ি চালানোর কারণে এই দুর্ঘটনা ঘটতে পারে।

Leave a Comment