কাজের গুণগত মানে কোন ছাড় দেয়া হবে না

সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ এমপি বলেছেন, “প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা করোনার মহামারীর দ্বিতীয় তরঙ্গকে সফলভাবে মোকাবেলা করছি।” এই মহামারীটির মাঝেও সমস্ত উন্নয়ন কার্যক্রম সক্রিয় রয়েছে। উন্নয়ন করোনার মহামারী দ্বারা বাধাগ্রস্ত হবে না।

আজ বিকেলে ভিডিও কনফারেন্সের মাধ্যমে লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলার তিনটি সড়ক উদ্বোধন উপলক্ষে কালীগঞ্জ উপজেলা প্রশাসন আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।
কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আব্দুর মান্নানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মাহবুবুজ্জামান আহমেদ।

মন্ত্রী বলেন, করোনার মহামারীর কারণে দেশটি আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হলেও চলমান উন্নয়ন কার্যক্রম বন্ধ হয়নি। কর্মীরা করোনার ঝুঁকিতে বিশ্বস্ততার সাথে তাদের দায়িত্ব পালন করছে। সরকারের বিশাল উন্নয়নমূলক কর্মকাণ্ডের কথা উল্লেখ করে মন্ত্রী বলেছিলেন, “মেট্রোরেল আর স্বপ্ন নয়, বাস্তবতা। মেট্রোরেল কোচ কয়েকদিন আগে চালিত হয়েছিল। সব মিলিয়ে দেশের উন্নয়নের রোল মডেল।

নিজের নির্বাচনী এলাকার জনগণকে উদ্দেশ্য করে মন্ত্রী বলেন, আদিতমারী ও কালীগঞ্জ উপজেলায় প্রয়োজনীয় সকল সড়ক নির্মাণ করা হবে। সংশ্লিষ্ট কর্মকর্তাদের উদ্দেশে তিনি বলেন, “কাজের মান ছাড় দেওয়া হবে না। মান বজায় রেখে কাজ শেষ করা হবে।”

পরে মন্ত্রী ভার্চুয়াল কালীগঞ্জ উপজেলায় তিনটি সড়ক উদ্বোধন করেন।

Leave a Comment