আবারও জামিন আবেদন খারিজ, জেলেই থাকতে হচ্ছে শাহরুখপুত্রকে

আজও মুম্বাই আদালত জামিন দিলেন না শাহরুখপুত্র আরিয়ান খানকে। তাই আর্থার রোড জেলেই থাকতে হবে তাঁকে। ১২ দিন ধরে আর্থার রোড জেলে বন্দী আছেন তিনি। বুধবার শাহরুখ পুত্রের জামিন হবে কি না, তা নিয়ে বেশ কয়েক দিন ধরে ছিল জল্পনাকল্পনা। দিন শেষে জামিন আবেদন খারিজ হওয়ার পর হতাশ হয়েছেন আরিয়ানের আইনজীবীসহ পরিবারের সদস্যরা। এবার আরিয়ানের আইনজীবীরা মুম্বাই উচ্চ আদালতে তাঁর জামিনের আবেদন করবেন বলে জানা গেছে। আরিয়ানসহ বাকি অভিযুক্ত আরবাজ মার্চেন্ট, মুনমুন ধামেচারও জামিনের আবেদন খারিজ করেছেন মুম্বাইয়ের এনডিপিএস আদালত।

আরিয়ান খান মাদক-কাণ্ডে ক্রমে জড়িয়ে পড়ছেন। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (এনসিবি) আরিয়ানের জামিনের বিরুদ্ধে ক্রমাগত লড়াই করে গেছে। সর্বশেষ ১৪ অক্টোবর শাহরুখপুত্রের আইনজীবী অমিত দেশাই আর সতীশ মানশিন্ডে আদালতের কাছে বারবার তাঁর জামিনের আবেদন করেছেন। অমিত দেশাইয়ের দাবি, আরিয়ানকে অন্যায়ভাবে গ্রেপ্তার করা হয়েছে। কারণ, তাঁর কাছ থেকে মাদক বা মাদকজাতীয় কোনো দ্রব্য পাওয়া যায়নি। তবে এনসিবি আদালতের কাছে দাবি করেছে যে আরিয়ান খান অত্যন্ত প্রভাবশালী ব্যক্তি। তাই জেলের বাইরে বের হলে মাদকসংক্রান্ত সব প্রমাণ তিনি তছনছ করতে পারেন। তাই তদন্তের স্বার্থে আরিয়ানের জেলে থাকাই প্রয়োজন।

১৪ অক্টোবর সেশন কোর্ট দুই পক্ষের আইনজীবীর বাগবিতণ্ডা শোনার পর ২০ অক্টোবর অর্থাৎ আজ আরিয়ানের জামিনের ওপর শুনানির দিন ঘোষণা করেছিলেন। জানা গেছে, আরিয়ানের সঙ্গে বলিউডের এক উঠতি নায়িকার হোয়াটসঅ্যাপ চ্যাট উদ্ধার করেছে এনসিবি। এই চ্যাটে তাঁরা নেশাসংক্রান্ত বিষয় নিয়ে কথাবার্তা বলেছেন। এ ছাড়া কিছু মাদক সরবরাহকারীর সঙ্গে আরিয়ানের হোয়াটসঅ্যাপ চ্যাট এনসিবি প্রমাণস্বরূপ আদালতের কাছে পেশ করেছিল। এনসিবি আরিয়ানের বিরুদ্ধে এনডিপিএস ৮ (সি), ২০ (বি), ২৭, ২৮, ২৯, ৩৫ ধারা লাগিয়েছিল।

এই মাদক-কাণ্ডে অন্যতম অভিযুক্ত আরবাজ মার্চেন্টের বাবা পেশায় আইনজীবী। তাঁর দাবি, হোয়াটসঅ্যাপ চ্যাটের ভিত্তিতে কাউকে জেলে পাঠানো যায় না। আর তিনি এনসিবির কাছে প্রমোদতরিতে আয়োজিত পার্টির সিসিটিভি ফুটেজ চেয়েছেন। আরিয়ানের সমর্থনে একাধিক বলিউড তারকা তাঁর পাশে দাঁড়িয়েছেন। এদিকে শিবসেনা, এনসিপির মতো রাজনৈতিক দলের কিছু নেতার দাবি, শাহরুখপুত্রকে অন্যায়ভাবে ফাঁসানো হয়েছে। আরিয়ানের সমর্থনে শাহরুখের অনুরাগীরা আদালত চত্বরে আর মান্নাতর বাইরে ভিড় করেন।

Leave a Comment