৮ বছরের শিশুকে ধর্ষণ সাবেক স্কুলশিক্ষকের

৫ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ

আট বছরের এক শিশুকে নিজ ঘরে আটকে ধর্ষণের অভিযোগে আব্দুর রউফ মোল্যা (৬২) নামে অবসরপ্রাপ্ত এক স্কুলশিক্ষককে গ্রেপ্তার করেছে নড়াইলের কালিয়া থানা পুলিশ। এ ঘটনায় গত মঙ্গলবার (২৪ আগস্ট) গভীর রাতে শিশুটির মা বাদী হয়ে কালিয়া থানায় একটি মামলা দায়ের করেন। 

পুলিশ জানায়, শিশুটি অবসরপ্রাপ্ত স্কুলশিক্ষক আব্দুর রউফের নিকট প্রতিবেশী। এ সুযোগে রউফ তার সাথে শখ্যতা গড়ে তোলেন। গত ১৪ আগস্ট দুপুর ২টার দিকে শিশুটি রউফের বাড়ির পাশের পুকুরে গোসল করতে যাওয়ার পথে পিঠা খাওয়ানোর নাম করে রউফ তাকে ডেকে ঘরে নিয়ে যান। তারপর সেখানে আটকে তাকে ধর্ষণ করা হয়। ধর্ষণের কথা কারো কাছে বললে শিশুটিকে গুলি করে হত্যার হুমকি দিয়ে ছেড়ে দেন। ঘটনার পর থেকে ভয়ে শিশুটি কথা বলার শক্তি হারিয়ে ফেলে।
 
কিন্তু শিশুটির নিম্নাঙ্গ থেকে রক্তক্ষণরণ হতে দেখে ও মেয়েটি কোনো কথা না বলায় তার মা তাকে প্রথমে কালিয়া হাসপাতালে ভর্তি করেন। অবস্থার অবনতি হলে চিকিৎসার তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সেখানকার কর্তব্যরত চিকিৎসকরা শিশুটিকে ধর্ষণ করা হয়েছে বলে অভিমত দেন। এছাড়া গত কয়েক দিনের চিকিৎসায় মেয়েটি কিছুটা সুস্থ হয়ে কথা বলতে শুরু করলে এ ঘটনা জানাজানি হয়। গত মঙ্গলবার বিকালে শিশুর মা কালিয়া থানা পুলিশকে জানালে ওইদিন সন্ধ্যায় পুলিশ আব্দুর রউফকে গ্রেপ্তার করে। 

কালিয়া থানার ওসি সেখ কনি মিয়া বলেছেন, ধর্ষণের শিকার শিশুর মা বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। আসামি রউফ মোল্যাকে গ্রেপ্তারের পর আজ বুধবার তাকে আদালতে পাঠানো হয়েছে।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *