হস্তমৈথুন/Masturbation ভালো না খারাপ

হস্তমৈথুনMasturbation ভালো না খারাপ

হস্তমৈথুন/Masturbation ভালো না খারাপ সেটি নিয়ে অনেকেই জানতে চান। অনেকেই মেসেজ করেন হস্তমৈথুন/Masturbation ভালো না খারাপ? আবার অনেকেই কমেন্ট করেন হস্তমৈথুন/Masturbation ভালো না খারাপ । তাই চলুন আজ জেনে নেই হস্তমৈথুন/Masturbation ভালো না খারাপ?

 

হস্তমৈথুন/Masturbation ভালো না খারাপ

হস্তমৈথুন/Masturbation ভালো না খারাপ জানার আগে চলুন জেনে নেই কত % মানুষ হস্তমৈথুন/Masturbation করে? হস্তমৈথুন/Masturbation আসলেই খুবই স্বাভাবিক প্রক্রিয়া কারণ যার সেক্স আছে সে হস্তমৈথুন/Masturbation করতে পারে যেহেতু লিগাল সেক্স পার্টনার পেতে ৫-১৫ বছর লেট হয় যৌবনপ্রাপ্ত হওয়ার পর।

 

তাই হস্তমৈথুন/Masturbation আসলেই স্বাভাবিক প্রক্রিয়া যার মাধ্যমে সেক্স করার সামান্য শান্তি পাওয়া যায়। তাই হস্তমৈথুন/Masturbation ভালো না খারাপ সেটা ভাবার কোন কারণ নাই। পৃথিবীতে প্রায় ৭৫% পুরুষ ও ৫০% নারী এই হস্তমৈথুন/Masturbation করার সাথে জড়িত। তাই হস্তমৈথুন/Masturbation ভালো না খারাপ না ভেবে চলুন জেনে নেই কত % হস্তমৈথুন/Masturbation শরীরের জন্য ভালো আর কত % হস্তমৈথুন/Masturbation শরীরের জন্য খারাপ ।

 

হস্তমৈথুন/Masturbation ভালো সুবিধা

হস্তমৈথুন/Masturbation ভালো সুবিধা হল যেীন চিন্তা কমায় আপনার। তাছাড়া হস্তমৈথুন/Masturbation করলে মাথার চাপ কমায়। আবার হস্তমৈথুন/Masturbation করলে যেীন চাহিদা কমায়।অনেকে মনে করে হস্তমৈথুন/Masturbation করলে সেক্স করার শান্তি পাওয়া যায়।কেই কেউ বউ ছাড়া হস্তমৈথুন/Masturbation করে সহবাস করার শান্তি পাওয়া যায়। হস্তমৈথুন/Masturbation করলে টেনশন কমায় ও শরীর টাইয়ার্ড হয় যার কারণে ঘুম আসে। আবার মেয়েদের ক্ষেত্রে মাসিকের ব্যথা কমে। হস্তমৈথুন/Masturbation যেীন রোগ থেকে রক্ষা পাওয়া যেতে পারে।

 

হস্তমৈথুন/Masturbation নিয়ে ভুল ধারণা

হস্তমৈথুন/Masturbation করলে শারিরীক দুর্বলত হয় এটির কোন সাইন্টিফিক ব্যখ্যা নাই। হস্তমৈথুন/Masturbation করলে যে মানষিক দুর্বলতা এটাও ভুয়া কারণ অনেকেই হস্তমৈথুন/Masturbation করার পর খুব বেশী কাজ করার আগ্রহ পান। আর একটি ভুল ধারণা যে হস্তমৈথুন/Masturbation করলে বন্ধত্য হতে পারে।

আবার অনেকেই বলে থাকে হস্তমৈথুন/Masturbation করলে শুক্রাণু কমে যাওয়ার ভয় যা সত্যিই কোন সাইন্টিফিক ব্যখ্যা নাই। তাছাড়া সমাজে প্রচলিত ভুল ধারণা আছে যে হস্তমৈথুন/Masturbation করলে অন্ধত্ব্য হতে পারে যা সত্যিই কোন গ্রহণযোগ্য সাইন্টিফিক ব্যখ্যা নাই।

 

হস্তমৈথুন/Masturbation কত বার করা স্বাস্থের জন্য ভাল?

হস্তমৈথুন/Masturbation কত বার করা স্বাস্থের জন্য ভাল? সেটির কোন আদর্শ নাম্বার নাই। যে আপনি সপ্তাহে ১ বার কিংবা মাসে ১ বার কিংবা বছরে ১ বার করলে হস্তমৈথুন/Masturbation কত বার করা স্বাস্থের জন্য ভাল? তাই এটি আসলে বাস্তব জীবন রিলেটেড প্রশ্ন। হস্তমৈথুন/Masturbation করলে যদি দেখেন এটি ছাড়া আপনি থাকতে পারতেছেন না।

হস্তমৈথুনMasturbation কত বার করা স্বাস্থের জন্য ভাল

না করলে কোন কাজে মনোযোগ আসে না তার মানে আপনি হস্তমৈথুন/Masturbation এডিক্টেড যা আপনার জন্য ককনোই শুভকর হতে পারে না। হস্তমৈথুন/Masturbation স্বাবাবিক ভাবে করলে অবশ্যই সেটি আপনার জন্য ভাল। হস্তমৈথুন/Masturbation কত বার করা স্বাস্থের জন্য ভাল বলতে যতবার হস্তমৈথুন/Masturbation করলে দৈনন্দিন জীবনে প্রভাব না পড়বে না ততবার হস্তমৈথুন/Masturbation করা স্বাস্থের জন্য ভাল।

 

হস্তমৈথুন/Masturbation রিগুলার রিলেশনশিপে ভাল না খারাপ

হস্তমৈথুন/Masturbation রিগুলার রিলেশনশিপে ভাল না খারাপ সেটি নির্ভর করবে হস্তমৈথুন/Masturbation সমঝোতার উপর। আপনি কতটা মিশতে পারলেন আপনার সঙ্গির সাথে সেটি নির্ভর করবে হস্তমৈথুন/Masturbation রিগুলার রিলেশনশিপে ভাল না খারাপ। সম্পর্ক কে ভাল করে। যদি রিগুলার সেক্স না করে হস্তমৈথুন/Masturbation এডিক্টেড হন তাহলে হস্তমৈথুন/Masturbation খারাপ।

 

বউ রেখে হস্তমৈথুন/Masturbation করলে ক্ষতি হবে কি?

বউ রেখে হস্তমৈথুন/Masturbation করলে ক্ষতি হবে কি জানতে চাইলে আপনাকে দেখতে হবে যে আপনি আপনার বউয়ের সাথে রিগুলার সেক্স করতেছেন কিনা। যদি রিগুলার সেক্স আপেক্ষা বউ রেখে হস্তমৈথুন/Masturbation করেন সেটি আপনার জন্য কখনোই শুভকর হতে পারে না। তাই ভাল হয় রিগুলার সেক্স বউকে করুন। সব খুলে বলুন। আপনাদের ব্যপার নিজেদের মধ্যে বোঝাপাড়ার মাধ্যমে সমাধান করুন।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *