হস্তমৈথুন/Masturbation ভালো না খারাপ

হস্তমৈথুন/Masturbation ভালো না খারাপ সেটি নিয়ে অনেকেই জানতে চান। অনেকেই মেসেজ করেন হস্তমৈথুন/Masturbation ভালো না খারাপ? আবার অনেকেই কমেন্ট করেন হস্তমৈথুন/Masturbation ভালো না খারাপ । তাই চলুন আজ জেনে নেই হস্তমৈথুন/Masturbation ভালো না খারাপ?

 

হস্তমৈথুন/Masturbation ভালো না খারাপ

হস্তমৈথুন/Masturbation ভালো না খারাপ জানার আগে চলুন জেনে নেই কত % মানুষ হস্তমৈথুন/Masturbation করে? হস্তমৈথুন/Masturbation আসলেই খুবই স্বাভাবিক প্রক্রিয়া কারণ যার সেক্স আছে সে হস্তমৈথুন/Masturbation করতে পারে যেহেতু লিগাল সেক্স পার্টনার পেতে ৫-১৫ বছর লেট হয় যৌবনপ্রাপ্ত হওয়ার পর।

 

তাই হস্তমৈথুন/Masturbation আসলেই স্বাভাবিক প্রক্রিয়া যার মাধ্যমে সেক্স করার সামান্য শান্তি পাওয়া যায়। তাই হস্তমৈথুন/Masturbation ভালো না খারাপ সেটা ভাবার কোন কারণ নাই। পৃথিবীতে প্রায় ৭৫% পুরুষ ও ৫০% নারী এই হস্তমৈথুন/Masturbation করার সাথে জড়িত। তাই হস্তমৈথুন/Masturbation ভালো না খারাপ না ভেবে চলুন জেনে নেই কত % হস্তমৈথুন/Masturbation শরীরের জন্য ভালো আর কত % হস্তমৈথুন/Masturbation শরীরের জন্য খারাপ ।

 

হস্তমৈথুন/Masturbation ভালো সুবিধা

হস্তমৈথুন/Masturbation ভালো সুবিধা হল যেীন চিন্তা কমায় আপনার। তাছাড়া হস্তমৈথুন/Masturbation করলে মাথার চাপ কমায়। আবার হস্তমৈথুন/Masturbation করলে যেীন চাহিদা কমায়।অনেকে মনে করে হস্তমৈথুন/Masturbation করলে সেক্স করার শান্তি পাওয়া যায়।কেই কেউ বউ ছাড়া হস্তমৈথুন/Masturbation করে সহবাস করার শান্তি পাওয়া যায়। হস্তমৈথুন/Masturbation করলে টেনশন কমায় ও শরীর টাইয়ার্ড হয় যার কারণে ঘুম আসে। আবার মেয়েদের ক্ষেত্রে মাসিকের ব্যথা কমে। হস্তমৈথুন/Masturbation যেীন রোগ থেকে রক্ষা পাওয়া যেতে পারে।

 

হস্তমৈথুন/Masturbation নিয়ে ভুল ধারণা

হস্তমৈথুন/Masturbation করলে শারিরীক দুর্বলত হয় এটির কোন সাইন্টিফিক ব্যখ্যা নাই। হস্তমৈথুন/Masturbation করলে যে মানষিক দুর্বলতা এটাও ভুয়া কারণ অনেকেই হস্তমৈথুন/Masturbation করার পর খুব বেশী কাজ করার আগ্রহ পান। আর একটি ভুল ধারণা যে হস্তমৈথুন/Masturbation করলে বন্ধত্য হতে পারে।

আবার অনেকেই বলে থাকে হস্তমৈথুন/Masturbation করলে শুক্রাণু কমে যাওয়ার ভয় যা সত্যিই কোন সাইন্টিফিক ব্যখ্যা নাই। তাছাড়া সমাজে প্রচলিত ভুল ধারণা আছে যে হস্তমৈথুন/Masturbation করলে অন্ধত্ব্য হতে পারে যা সত্যিই কোন গ্রহণযোগ্য সাইন্টিফিক ব্যখ্যা নাই।

 

হস্তমৈথুন/Masturbation কত বার করা স্বাস্থের জন্য ভাল?

হস্তমৈথুন/Masturbation কত বার করা স্বাস্থের জন্য ভাল? সেটির কোন আদর্শ নাম্বার নাই। যে আপনি সপ্তাহে ১ বার কিংবা মাসে ১ বার কিংবা বছরে ১ বার করলে হস্তমৈথুন/Masturbation কত বার করা স্বাস্থের জন্য ভাল? তাই এটি আসলে বাস্তব জীবন রিলেটেড প্রশ্ন। হস্তমৈথুন/Masturbation করলে যদি দেখেন এটি ছাড়া আপনি থাকতে পারতেছেন না।

হস্তমৈথুনMasturbation কত বার করা স্বাস্থের জন্য ভাল

না করলে কোন কাজে মনোযোগ আসে না তার মানে আপনি হস্তমৈথুন/Masturbation এডিক্টেড যা আপনার জন্য ককনোই শুভকর হতে পারে না। হস্তমৈথুন/Masturbation স্বাবাবিক ভাবে করলে অবশ্যই সেটি আপনার জন্য ভাল। হস্তমৈথুন/Masturbation কত বার করা স্বাস্থের জন্য ভাল বলতে যতবার হস্তমৈথুন/Masturbation করলে দৈনন্দিন জীবনে প্রভাব না পড়বে না ততবার হস্তমৈথুন/Masturbation করা স্বাস্থের জন্য ভাল।

 

হস্তমৈথুন/Masturbation রিগুলার রিলেশনশিপে ভাল না খারাপ

হস্তমৈথুন/Masturbation রিগুলার রিলেশনশিপে ভাল না খারাপ সেটি নির্ভর করবে হস্তমৈথুন/Masturbation সমঝোতার উপর। আপনি কতটা মিশতে পারলেন আপনার সঙ্গির সাথে সেটি নির্ভর করবে হস্তমৈথুন/Masturbation রিগুলার রিলেশনশিপে ভাল না খারাপ। সম্পর্ক কে ভাল করে। যদি রিগুলার সেক্স না করে হস্তমৈথুন/Masturbation এডিক্টেড হন তাহলে হস্তমৈথুন/Masturbation খারাপ।

 

বউ রেখে হস্তমৈথুন/Masturbation করলে ক্ষতি হবে কি?

বউ রেখে হস্তমৈথুন/Masturbation করলে ক্ষতি হবে কি জানতে চাইলে আপনাকে দেখতে হবে যে আপনি আপনার বউয়ের সাথে রিগুলার সেক্স করতেছেন কিনা। যদি রিগুলার সেক্স আপেক্ষা বউ রেখে হস্তমৈথুন/Masturbation করেন সেটি আপনার জন্য কখনোই শুভকর হতে পারে না। তাই ভাল হয় রিগুলার সেক্স বউকে করুন। সব খুলে বলুন। আপনাদের ব্যপার নিজেদের মধ্যে বোঝাপাড়ার মাধ্যমে সমাধান করুন।

Leave a Comment