সড়ক দুর্ঘটনায় বেঁচে গেল ছোট্ট মেয়েটি, হারাল মা-নানিকে

মুন্সিগঞ্জের টঙ্গিবাড়ীতে ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুই নারী নিহত হয়েছেন। আজ মঙ্গলবার সকাল সাড়ে নয়টার দিকে উপজেলার বালিগাঁও-টঙ্গিবাড়ী সড়কের তৈলকাই শাহী মসজিদের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত দুজন সম্পর্কে মা ও মেয়ে।নিহত হয়েছেন মা শিউলি বেগম (৫০) ও তাঁর মেয়ে পুতুল আক্তার (২০)। পুতুল মাদারীপুরের শিবচর এলাকার শহিদুল ইসলামের মেয়ে। এ ঘটনায় পুতুলের দুই বছরের মেয়ে আনিছা প্রাণে বেঁচেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মুন্সিগঞ্জ সদর উপজেলার মুক্তারপুর এলাকা থেকে সিএনজিচালিত অটোরিকশায় চড়ে শিউলি বেগম, তাঁর মেয়ে পুতুল ও নাতনি আনিছা মাওয়া ঘাটের দিকে যাচ্ছিল। অটোরিকশাটি তৈলকাই মসজিদের সামনে পৌঁছালে সিরাজদিখান উপজেলার বালুচরগামী একটি ট্রাকের সঙ্গে সেটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়েমুচড়ে গেলে ঘটনাস্থলেই পুতুল ও শিউলির মৃত্যু হয়। আনিছা শরীরে সামান্য আঘাত পেয়েছে। পরে স্থানীয় লোকজন শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে নিলে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

দুর্ঘটনার পরপরই অটোরিকশাচালক পালিয়ে যান। তবে ওই ট্রাকচালককে স্থানীয় লোকজন আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছেন। ওই চালকের নাম বাবুল শেখ। তাৎক্ষণিকভাবে তাঁর বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।জানতে চাইলে টঙ্গিবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) মোফাজ্জল হোসেন বলেন, শিশু আনিছা সুস্থ আছে। নিহত মা-মেয়ের লাশ উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। তাদের পরিবারকে খবর দেওয়া হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *