সরকারের অব্যবস্থাপনায় করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে

ফখরুল

সরকারের অব্যবস্থাপনায় করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে গেছে বলে মন্তব্য করেছেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। লকডাউন লকডাউন খেলার এসব সিদ্ধান্ত পাবনার হেমায়েতপুর থেকে আসছে বলে মনে করছে বিএনপি।

রোববার(১৮ জুলাই) স্থায়ী কমিটির ভার্চুয়াল বৈঠকের সিদ্ধান্ত জানাতে চেয়ারপারসনের গুলশান কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এমন মন্তব্য করেন।

ফখরুল বলেন,’সরকারের নিজস্ব দুর্নিতীপরায়ণ মহলকে সহায়তা করার জন্যই টিকা সংগ্রহ, সংরক্ষণ ও বিতরণের ক্ষেত্রে সরকার সুনির্দিষ্ট কোন রোডম্যাপ করতে ব্যার্থ হয়েছে। উপরন্তু মিথ্যাচারের মাধ্যমে জনগণের সাথে প্রতারণা করা হচ্ছে প্রতিনিয়ত।’

এসময় টিকা সংগ্রহ ও বিতরণের রোডম্যাপ প্রকাশের দাবি জানান মির্জা ফখরুল।

খালেদা জিয়ার গ্যাটকো মামলা প্রসঙ্গে তিনি বলেন, এই মামলা নিয়ে আদালতের মন্তব্য প্রমাণ করে এদেশে সুষ্ঠু বিচার পাওয়ার পথ বন্ধ হয়েছে।

ফখরুল গ্যাটকো মামলা প্রসঙ্গে আরও বলেন,’গ্যাটকো মামলায় বেগম খালেদা জিয়াসহ অন্যান্যদের বিরুদ্ধে অপরাধের প্রমাণ মিলেছে শিরোনামে যে সংবাদ প্রকাশিত হয়েছে তাতে, স্থায়ী কমিটির সভায় বিস্ময় ও ক্ষোভ প্রকাশ করা হয়।’

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *