রাজের উপর মেজাজ দেখান শিল্পা, পরিবারের সম্মান ধুলোয় মিশিয়েছো বলে

পর্নকাণ্ডে জামিন পাননি বলিউডের তারকা অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা। তাকে আরও ১৪ দিনের জন্য জুডিশিয়াল কাস্টডিতে পাঠানো হয়েছে। গত সোমবার রাজকে গ্রেফতারের নজরদারিতে রয়েছেন শিল্পাও, তাকে আবারও জিজ্ঞাসাবাদ করা হতে পারে।

এর আগে, গত ২৩ আচমকাই অভিনেত্রীর বাড়িতে যায় মুম্বাই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ। অভিযুক্ত রাজ কুন্দ্রাকে সঙ্গে নিয়েই এদিন তার বাসভবনে তল্লাশি চালায় পুলিশ। এসময় মুম্বাই পুলিশ পর্নোগ্রাফি কাণ্ডে শিল্পার বয়ানও রের্কড করা হয়েছিল। তখন জিজ্ঞাসাবাদের সময় কান্নায় ভেঙে পড়েন শিল্পা।

ভারতীয় সংবাদ সংস্থা এএনআই এক প্রতিবেদনে জানায়, ‘সেদিন রাজ ও শিল্পার মধ্যে খুব বড় বাকবিতণ্ডা হয়। শিল্পা চিৎকার করে তাকে জিজ্ঞাসা করেছিলেন যে, এই জাতীয় কাজ করার প্রয়োজন কী ছিলো এবং তিনি কেনো এসব করেছেন। পরিবারের সম্মান ধুলোয় মিশিয়েছো, কেনো এমন করলে?’
এভাবে মেজাজ দেখিয়ে রাজ কুন্দ্রাকে প্রশ্নের মুখে ফেলে দেন শিল্পা। পরে পরিস্থিতি বেগতিক দেখে অভিনেত্রীকে শান্ত করার জন্য নাকি অপরাধ দমন শাখাকে শেষ পর্যন্ত হস্তক্ষেপ করতে হয়েছিল বলে ওই প্রতিবেদনে উল্লেখ করে এএনআই।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *