রাজধানীর বেশ কয়েকটি রুটে গণপরিবহন বন্ধ

ঢাকা প্রতিনিধিঃ রাজধানীর বেশ কয়েকটি রুটে গণপরিবহন হঠাৎ বন্ধ হয়ে গেছে। ফলস্বরূপ, সাধারণ মানুষ ক্ষতিগ্রস্থ হচ্ছেন। শুক্রবার (২ মার্চ) সকালে গণপরিবহন বন্ধ ছিল।

শুক্রবার সকালে পুলিশ বিভিন্ন গণপরিবহন, বিশেষত বিমানবন্দর রুটে চলাচলকারী বিভিন্ন পয়েন্টে চলাচল বন্ধ করে এবং সেগুলি সরিয়ে নিয়ে যায়। পুলিশ সদরঘাট থেকে রামপুরার বিমানবন্দর পর্যন্ত সমস্ত গণপরিবহন বন্ধ করে দেয়। বাকি পথে যাত্রীদের হাঁটাচলা করতে দেখা গেছে।

অনেকে তাদের সন্তান এবং মহিলা পরিবারের সদস্যদের সাথে পায়ে দীর্ঘ দূরত্বে ভ্রমণ করেন। রামপুরা থেকে অনেক যাত্রী মাথায় ব্যাগ এবং বস্তা নিয়ে বিমানবন্দরের দিকে হাঁটতে দেখা গেছে।

ডিএমপি সূত্র জানিয়েছে, শুক্রবার প্রধানমন্ত্রীর ঢাকা সফরের সময় বিভিন্ন গুরুত্বপূর্ণ ও প্রধান সড়কের যান চলাচল কিছু সময়ের জন্য নিয়ন্ত্রণ ও বন্ধ থাকবে।

এর মধ্যে রয়েছে বিমানবন্দর রোড, বিজয় সরণি, মানিক মিয়া অ্যাভিনিউ, রাসেল স্কয়ার, ধানমন্ডি রোড নং ৩২, মিরপুর রোড, কল্যাণপুর, সাভারের নবীনগর গাবতলী হয়ে ঢাকা-আরিচা হাইওয়েতে।

তেজগাঁও শিল্পাঞ্চলের প্রধান সড়ক ও ফ্লাইওভার। সেখান থেকে শহীদ ক্যাপ্টেন মনসুর আলী সরণি (ঢাকা মহানগর পুলিশ সদর দফতরের সামনে), কাকরাইল, বিজয়নগর, পল্টন, গুলিস্তানের বঙ্গবন্ধু স্টেডিয়ামের পাশের রাস্তা এবং মৎস্য ভবনের সামনের প্রধান সড়ক দিয়ে বঙ্গভবনে যান। এছাড়াও, তাত্ক্ষণিক প্রয়োজনে যে কোনও বড় রাস্তায় ট্র্যাফিক কিছু সময়ের জন্য বন্ধ হয়ে যেতে পারে।

Leave a Comment