রংপুর সিটি করপোরেশন ঘেরাওয়ের হুমকি

রংপুর সিটি করপোরেশন ঘেরাওয়ের হুমকি

সিটি বাজার ব্যবসায়ীদের সংগঠন রংপুর ৫ তারিখে সিটি কর্পোরেশন অবরোধের হুমকিসহ বিভিন্ন কর্মসূচি ঘোষণা করবে। রংপুর সিটি বাজার ব্যবসায়ী কমিটির নেতৃবৃন্দ রংপুর সিটি বাজার ৩৪ বছর ধরে উন্নত না হওয়ার প্রতিবাদে বুধবার (৩১ মার্চ) সকালে এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন।

রংপুর সিটি বাজার ব্যবসায়ী কমিটির সাধারণ সম্পাদক আলী হোসেন ছোট বাবু লিখিত বিবৃতি দিয়েছেন। রংপুর সিটি বাজার বিজনেস কমিটির সভাপতি মোস্তফা কামাল ও কমিটির অন্যান্য নেতারা অনুষ্ঠানে বক্তব্য রাখেন। রংপুর সিটি বাজার উত্তরবঙ্গের একটি বড় বাজার যেখানে প্রতিদিন ৬০,০০০ থেকে ৭০,০০০ ক্রেতা এবং বিক্রেতারা সমবেত হন। জলাবদ্ধতা, রাস্তা ভাঙ্গন, নিকাশী সমস্যা, পাবলিক টয়লেট, গাড়ি পার্কিং এবং অন্যান্য সমস্যার কারণে বাজার জর্জরিত।

রংপুর সিটি কর্পোরেশনের মেয়রকে এ সম্পর্কে একশবারেরও বেশি অবহিত করা হলেও কোন উন্নয়ন হয়নি বা কোন উদ্যোগ নেওয়া হয়নি। তবে প্রতি বছর সিটি কর্পোরেশন এই শহরের বাজার থেকে প্রায় কোটি কোটি টাকা আয় করে। যদি সেই আয়ের ৪০% যদি উন্নয়নে ব্যয় করা হয় তবে কোনও সমস্যা হবে না।

সংবাদ সম্মেলনে সংশ্লিষ্ট ২৩ তম ওয়ার্ড কাউন্সিলরের অসহযোগিতার কথা উল্লেখ করা হয়েছিল। একই সঙ্গে সিটি কর্পোরেশনের অবরোধ ৫ এপ্রিল এবং বাজারটি বন্ধ থাকবে ৭ এপ্রিল সকাল থেকে দুপুর ২ টা পর্যন্ত।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *