ভয় পাবেন না আমি জরিমানা করতে আসিনি

সারাদেশের মতো কিশোরগঞ্জেও সরকার ঘোষিত কঠোর বিধিনিষেধ কার্যকরে মাঠে নেমেছে প্রশাসন। গতকাল বৃহস্পতিবার (০১ জুলাই) সকাল থেকে কিশোরগঞ্জের প্রতিটি উপজেলায় সেনাবাহিনী, বিজিবি, র‌্যাব ও পুলিশের ব্যাপক তৎপরতা দেখা গেছে।

প্রয়োজন ছাড়া হাটবাজার, দোকানপাট ও সড়কে উৎসুক মানুষের অহেতুক ঘোরাঘুরি বন্ধে টহল বাড়িয়েছেন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। বৃহস্পতিবার জেলার কটিয়াদী উপজেলার সাপ্তাহিক হাটের দিন। তাই প্রশাসনকে কঠোর লকডাউন কার্যকর করতে নিতে হয়েছে কঠোর ব্যবস্থা। কটিয়াদী উপজেলা নির্বাহী অফিসার জ্যোতিশ্বর পালের নেতৃত্বে কঠোর বিধিনিষেধ কার্যকরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে বৃহস্পতিবার দুপুরে কটিয়াদী সরকারি কলেজের সামনে বসে থাকতে দেখা গেছে কিছু ভিক্ষুককে।

এসময় তিনি গাড়ি থামিয়ে ছুটে আসেন তাদের কাছে। নির্বাহী অফিসার তাদের জিজ্ঞেস করেন আপনাদের মাস্ক কোথায়? এসময় উপজেলা নির্বাহী অফিসারের গাড়ি ও পুলিশের গাড়ি দেখে ভয় পেয়ে যান তারা।উপজেলা নির্বাহী অফিসার বলেন, ভয় পাবেন না। আমি আপনাদের জরিমানা করতে আসিনি। আমি এসেছি আপনারা যাতে সকলে কঠোর বিধিনিষেধ মেনে চলেন ও নিয়মিত মাস্ক ব্যবহার করেন এজন্য।

এ সময় তিনি তাদের মাঝে মাস্ক বিতরণ করেন।কটিয়াদী উপজেলা নির্বাহী অফিসার জ্যোতিশ্বর পাল জানান, কোভিড-১৯ এর বিস্তার রোধে আরোপিত কঠোর বিধি-নিষেধ পালন নিশ্চিত করতে কটিয়াদীতে অভিযান পরিচালনা করা হয়েছে। আমি সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে এবং কেবল জরুরি প্রয়োজন ছাড়া বাসার বাইরে বের না হতে অনুরোধ জানাই।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *