বিপুল ভোটে মমতা বন্দ্যোপাধ্যায় জিতেছেন

মমতা বন্দ্যোপাধ্যায় তার নিকটতম প্রতিদ্বন্দ্বীকে ৫৮০০০ এর বেশি ভোট দিয়ে পরাজিত করেছেন। এর সঙ্গে, ব্যানার্জি পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী হিসেবে বহাল থাকবেন।

“আমি ভবানীপুর বিধানসভা উপনির্বাচনে ৫৮৮৩২ ভোটের ব্যবধানে জিতেছি এবং নির্বাচনী এলাকার প্রতিটি ওয়ার্ডে বিজয় নথিভুক্ত করেছি। জয়ের জন্য আমি সকল ভোটারদের ধন্যবাদ জানাই। এই প্রথমবারের মতো আমরা কোন ওয়ার্ডে হেরে যাইনি। ভবানীপুরে, “বন্দ্যোপাধ্যায় কলকাতায় তার বাসার বাইরে সমর্থকদের শুভেচ্ছা জানিয়েছেন।

তিনি আরও বলেন, তিনি মানুষের জন্য কাজ চালিয়ে যাবেন।

মুর্শিদাবাদের সমশেরগঞ্জ এবং জঙ্গিপুর আসনেও টিএমসি এগিয়ে, যেখানে বিধানসভা নির্বাচনের জন্য ভোট গণনা করা হচ্ছে।

২১ রাউন্ড গণনার পর, ব্যানারহি বিজেপির প্রিয়াঙ্কা তিব্রেওয়াল (২৬৩২০) এবং সিএমপি প্রার্থী শ্রীজীব ব্যানার্জিকে (৪২০১) পরাজিত করে মোট ৫৮৮৩২ ভোট পান।

পশ্চিমবঙ্গের ভবানীপুর, জঙ্গিপুর এবং সমশেরগঞ্জ বিধানসভা কেন্দ্রে উপনির্বাচনের ভোট গণনা রোববার সকাল ৮ টা থেকে কঠোর নিরাপত্তার মধ্যে শুরু হয়েছে।

দক্ষিণ কলকাতার ভবানীপুর, এর আগেও দুবার ব্যানার্জীকে নির্বাচিত করেছেন: এবার তিনি বিজেপির প্রিয়াঙ্কা তিব্রেওয়াল এবং সিপিএমের শ্রীজীব বিশ্বাসের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করছেন। এই বছরের শুরুর দিকে পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে ব্যানার্জী পূর্ব মেদিনীপুর জেলার নন্দীগ্রাম থেকে ভবানীপুরকে প্রতিদ্বন্দ্বিতা করতে বাদ দিয়েছিলেন, কিন্তু তার প্রাক্তন বিশ্বস্ত-বিজেপি নেতা সুভেন্দু অধিকারীর কাছে ১৯৫৬ভোটে হেরেছিলেন।

Leave a Comment