বর্তমান সমাজ অর্থের একটি সমাজ

বর্তমান সমাজ অর্থের একটি সমাজ। তোমার কাছে টাকা আছে, তোমার শ্রদ্ধা আছে। লোকেরা যখন আপনাকে দেখে, তারা আপনাকে শুভেচ্ছা জানায়। আপনি একটি কাজ চান। আপনার কথায় সমাজ চলে যায়। আপনি চাইলে 8-10 মেয়ের সাথে সম্পর্ক রাখতে পারেন। আপনি তাদের সাথে মজা করতে পারেন, এটি চিরন্তন নয়?

আজকাল লোকেরা পত্নী হলেও কোটিপতি না হলেও তারা বর্তমান এলাকার শ্রদ্ধেয় মানুষদের সাথে উপরে উঠে যায়। তাদের সাথে যোগাযোগ রাখে। আজকের নেতারা রাতে পতিতাদের নিয়ে মসজিদে যান এবং ভোরবেলায় মাথা নেড়েছিলেন। আপনি বুঝতে পারবেন না যে এই পরিপক্ক দাড়িওয়ালা লোকটির ভিতরে এত ভুল আছে। বাস্তবতা হ’ল অর্থ গরম, লোকে তাদের আত্মমর্যাদাকে ভুলে যায়। সে কি ছিল? সে কী ভুলে গেছে। পৃথিবী চিরন্তন নয়, কেবল একটি পরীক্ষা, এটি ভুলে যাওয়া উচিত নয়।

অল্প অল্প অর্থের সাহায্যে আপনিও ঘুরে দেখবেন, দেখবেন আপনার পকেট গরম, আপনার মন গরম, আপনার মন গরম, আপনি প্রয়োজন, আপনি বেশ্যার প্রয়োজন। আপনি অর্থের সাথে তাদের সম্পর্ক দেখেছেন। আপনি ভাবতে পারেন, আমার বাবারও টাকা আছে, যেখানে আমার বাবা এমন নন। আমি আপনার বাবাকে বিশেষভাবে বলিনি। যাইহোক, আজকের সমাজের 95% নেতা নেতা জেনার উপর ভিত্তি করে। এখন সমাজ ব্যভিচারের কাজটিকে এত সহজ করে তুলেছে, যেন তাতে কিছু যায় আসে না।

আজকাল ছেলে-মেয়েরা 12-15 বছর বয়সে যৌন পরিপক্কতায় পৌঁছেছে। যখন একটি ছেলে এবং একটি মেয়ে একে অপরের যৌনাঙ্গে দেখার প্রবল আকাঙ্ক্ষা করে, তখন এই সমাজ ভালোবাসা তৈরি করার জন্য প্রচুর সুযোগ দিয়েছে, অবাধে প্রেম করার জন্য আরও বেশি এবং ছাড় ছাড়। একদিকে তাদের কোন চাকরি নেই, অর্থ নেই, সমাজ বলছে না যে সে বিয়ের উপযুক্ত এবং অন্যদিকে তারা তাকে ব্যভিচার করার সুবর্ণ সুযোগ দিচ্ছে। যুব সমাজকে ধ্বংস করতে এ জাতীয় সমাজই যথেষ্ট।

এই সমাজে যাদের অর্থ নেই তাদের কিছুই নেই। জীবনের কোন অধিকার নেই। তবুও বাঁচতে হবে। এই আশায় আমাদের সমাজকে পরিবর্তন করতে হবে তবে আমাদের বাঁচতে হবে। কেবলমাত্র এমন সৎ উদ্দেশ্য নিয়েই বেঁচে থাকা সম্ভব। এবং এটি কেবল আপনার দ্বারা সম্ভব।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *