পর্ন ছবিতে কাজ করতে ব্ল্যাকমেইল করা হয় বলিউডে

পর্নোগ্রাফি তৈরি ও প্রকাশের অভিযোগে বলিউড তারকা শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা গ্রেপ্তার হয়েছেন। মুম্বই পুলিশ ১৯ জুলাই তাকে গ্রেপ্তার করেছিল। তাকে আদালতে তোলা হলে বিচারক তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন। আদালত দ্বিতীয় দফায় জামিনের আবেদন নাকচ করে দেয়।

এদিকে গ্রেপ্তারকৃত রাজ কুন্ডার বিরুদ্ধে একের পর এক অভিযোগ উঠছে। তাকে নিয়ে মুখ খুলছেন বিভিন্ন অভিনেত্রী ও মডেল। এবার মুখ খুললেন অভিনেত্রী শ্রুতি গেরা। তাকে রাজ কুন্দ্রা অ্যাপের ভিডিওতে অভিনয় করার প্রস্তাব দেওয়া হয়েছিল। যদিও তাকে ওয়েব সিরিজের জন্য ডাকা হয়েছিল। তবে মুম্বই বিজ্ঞাপন জগতের একটি নামী বিজ্ঞাপন এই প্রস্তাবে রাজি হয়নি। পর্ন মামলায় রাজকে গ্রেপ্তারের পর সেই অভিজ্ঞতাটি তিনি ভাগ করে নিয়েছিলেন। এই মুহুর্তে তাঁর একটি কথাই মনে হচ্ছে, “আমি তাদের থেকে নিজেকে রক্ষা করতে পেরেছি, এটি আমার সৌভাগ্য।”

শ্রুতি একাধিক কাস্টিং নির্দেশকের পরিচালকের ফোন কল পেয়েছিল। যদিও আমি তাদের নামগুলি মনে করি না, অভিনেত্রী। বলা হয়েছিল রাজ কুন্দ্রা ডিজিটাল বিশ্বে পা রাখছেন। তার সাথেও কথা হবে। তবে শ্রুতি তত্ক্ষণাত্ প্রস্তাবটি প্রত্যাখ্যান করলেন। শ্রুতি বলেছিলেন, ‘আমরা সবাই জানতাম রাজ কুণ্ড্রা এক বিশাল নাম। কিন্তু দেখা গেল যে সে পর্ন বানাত! ‘

শ্রুতি দাবি করেছেন যে বলিউড বিশ্বের তরুণ ও পরিশ্রমী অভিনেতা-অভিনেত্রীদের এমন ঘটনার মুখোমুখি হতে হয়েছে। বলিউডে এটি খুব সাধারণ বিষয়। এটি সর্বত্র দেখা যায়। ‘

শ্রুতি আরও বলেছিলেন যে তারকা শিল্পীদের অডিশন নেওয়া হয় না। তাঁর কথায়, এটি জানা যায় যে ছোট শিল্পীদের সমস্ত সমস্যার মুখোমুখি হতে হয়। কেবল মহিলা নয়, পুরুষদেরও এই জাতীয় ভিডিওর জন্য অনুরোধ করা হয়েছে। তাদের এমন পরিস্থিতির মুখোমুখি হয়েছে যেখানে অন্য কোনও পথ খোলা নেই।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *