নারীরা কিভাবে হস্তমৈথুন করে বেশি মজা পায়?

নারীরা কিভাবে হস্তমৈথুন করে বেশি মজা পায়? যৌন ক্ষুধা এমন একটি বিষয় যা মানব জাতির একটি জৌবিক চাহিদা যা অন্ন,বস্ত্র.বাসস্থান ইত্যাদি মৌলিক চাহিদার মতই। যৌন ক্ষুধা তাই প্রত্যেক মানুষের জীবনের দীর্ঘ সময় ধরে মনের বাসনা রুপে জাগ্রত থাকে। আর এ কারনেই যুগ যুগ ধরে মানুষ তার যৌন ক্ষুধা মেটানোর জন্য বৈধ এবং অবৈধ ভাবে প্রাকটিস করে থাকে। নারীরা কেন কিভাবে হস্তমৈথুন করে? যদিও বিবাহিতরা নিজেদের পার্টনারের সাথে সেই সুখ ভোগ করে অপরদিকে অবিবাহিতরা এই সুখ থেকে বঞ্চিত। তাই তারা অবৈধ ভাবে কিংবা সেল্ফ ডিপেন্ডেন্ট হয়ে তাদের যৌনতার স্বাদ গ্রহণ কর।নারীরা কিভাবে হস্তমৈথুন করে বেশি মজা পায়?

নারীরা কিভাবে হস্তমৈথুন করে বেশি মজা পায়?

নারীরা কিভাবে হস্তমৈথুন করে বেশি মজা পায়? নিজেরা যখন বিপরীত লিঙ্গ ছাড়াই ভিন্ন উপায়ে নিজের যৌনাঙ্গ উত্তেজিত করে যৌন ক্ষুধা নিবারণ করে তখন তাকে হস্তমৈথুন বলে। নারীরা কেন কিভাবে হস্তমৈথুন করে? এটি ভাষাগত দিক থেকে হাতের দ্বারা সংঘঠিত হওয়া বোঝানো হলেও বাস্তবে হাত ছাড়াও কৃত্রিম বস্তু দ্বারাও হয়ে থাকে। এটি শুধু অবিবাহিতরাই করে থাকে তা নয়,বিবাহিতরাও করে থাকে। আর হস্তমৈথুন কথাটি কুরুচিপূর্ণ শোনা গেলেও প্রতিটি ব্যক্তি তার জীবনের কোন না কোন সময়ে এটি করে থাকে, এটাই সত্য। এটা নারী পুরুষ উভয়ই করে থাকে।

নারীরাও কী যৌন সুখ পাওয়ার জন্য হস্তমৈথুন করে? গবেষণা কি বলে?

নারীরাও কী যৌন সুখ পাওয়ার জন্য হস্তমৈথুন করে? গবেষণা কি বলে? শুধু কি পুরুষরাই হস্তমৈথুন করে তা নয় নারীরাও যৌন সুখ পাওয়ার জন্য এটি করে থাকে। ন্যাশনাল সার্ভে অফ সেক্সুয়াল হেল্থ এ্যান্ড বিহেভিয়ার- এর রিপোর্ট মোতাবেক জানা যায়,নারী-পুরুষ সার্বজনীন ভাবে হস্তমৈথুন করে থাকে। নারীরা কেন কিভাবে হস্তমৈথুন করে? অবিবাহিত মেয়েদের ক্ষেত্রে হস্তমৈথুন তুলনামূলক বেশি হয়ে থাকে। কেননা, অবিবাহিত ছেলেরা যৌনক্ষুধা মেটানোর জন্য বিভিন্ন পতিতালয়ে যাওযার সুযোগ পায়। কিন্তু অবিবাহিত মেয়েরা চরিত্রহানির আশংকায় বাহিরে গিয়ে যৌনতৃপ্তি নিতে পারে না। তাই তারা ঘরে বসে নির্জনে হস্তমৈথুনের পথ বেছে নেয়।

অবিবাহিত নারীদের পাশাপাশি বিবাহিত নারীরাও হস্তমৈথুন করে থাকে।নারীরা কেন কিভাবে হস্তমৈথুন করে?  বিয়ের পরও অনেক নারী তাদের যৌনতার চরম সুখ পাওয়ার জন্য এটি করে থাকে। কারণ বেশির ভাগ সময় স্বামীরা তাদের কাঙ্খিত চাহিদা পূরণে ব্যর্থ হয়,আর সে কারণে অনেকটা বাধ্য হয়েই তারা হস্তমৈথুন করে কামবাসনা পূরণ করে।

অধিকাংশ মেয়েরা মোবাইলে নোংরা ভিডিও দেখে উত্তেজিত হয়ে হস্তমৈথুনে আসক্ত হয়ে থাকে।

নারীরাও কী যৌন সুখ পাওয়ার জন্য হস্তমৈথুন করে? গবেষণা কি বলে? বর্তমানে নেদারল্যান্ড, যুক্তরাজ্য এবং অনেকে ইউরোপীয় দেশে বয়ঃসন্ধি কালীন মেয়েদের শরীরের রুপান্তর ধরে রাখার জন্য হস্তমৈথুন করার জন্য উৎসাহ দেওয়া হয়। তাছাড়া , তাদের মতে হস্তমৈথুন যৌন রোগ সংক্রমণ এবং শিশু গর্ভবতীর হারকে কমিয়ে আনতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।

নারীরা কিভাবে হস্তমৈথুন করে ?

নারীরা কিভাবে হস্তমৈথুন করে বেশি মজা পায়? বর্তমানে ফোন সেক্স মেয়েদের জন্য হস্তমৈথুন করার সবচেয়ে সহজ এবং চরম উপভোগ্য উপায় হয়ে উঠেছে। মেয়েরা তাদের বয়ফ্রেন্ডের সাথে ফোন সেক্সের মাধ্যমে এটি উপভোগ করে থাকে।নারীরা কেন কিভাবে হস্তমৈথুন করে?  ফোনে কথা বলার সময় তারা যোনিতে আঙ্গুল ঢুকিয়ে ঘষে এই আনন্দ উপভোগ করে।

নারীদের হস্তমৈথুন পদ্ধতির মধ্যে রয়েছে ভালভা এবং সংলগ্ন এলাকায়, বিশেষ করে ভগাংকুরে ঘষা। এই ঘর্ষণ তারা মধ্যমা আঙুল দ্বারা করে থাকে। নারীরা কেন কিভাবে হস্তমৈথুন করে? কিছু ক্ষেত্রে, জি-স্পট ঘষতে এক বা একাধিক আঙ্গুল যোনিতে ঢুকয়ে দেয়। অনেক মহিলাই হস্তমৈথুন করার সময় অন্য হাত দিয়ে তাদের স্তন এবং স্তনের বোঁটা স্পর্শ করতে পছন্দ করেন।

হস্তমৈথুনকারী নারীদের ৮৬ শতাংশই যোনি যোনী মুখের পর্দা  স্পর্শ করে হস্তমৈথুন উপভোগ করেন। নারীরা কেন কিভাবে হস্তমৈথুন করে? ৭৪ শতাংশ নারী তাদের যৌনাঙ্গে আঙ্গুল বা অন্য কোনো বস্তু ঢুকিয়ে হস্তমৈথুন করেন।

নারীরা কিভাবে হস্তমৈথুন করে? তাছাড়া আধুনিকতার এই যুগে মেয়েরাও হস্তমৈথুনের পদ্ধতি হিসেবে ভাইব্রেটর নামে একটি বিশেষ কম্পনকারী যন্ত্র ব্যবহার করে। নারীরা কেন কিভাবে হস্তমৈথুন করে? এটি ব্যাটারি চালিত এবং এটি যোনিতে ঢোকানোর পরে ডিভাইসটি কম্পন শুরু করে যার ফলে চরম ঘর্ষণ হয়। ফলস্বরূপ,তারা সহজেই চরম উত্তেজিত হয়ে যৌনস্বাদ উপভোগ করে।

হস্তমৈথুনের সুবিধা অসুবিধা

হস্তমৈথুনের সুবিধা অসুবিধা সমীক্ষায় দেখা গেছে যে বিশ্বের প্রায় ৯৫% পুরুষ এবং ৭০ থেকে ৮০% নারী তাদের জীবনের কোন না কোন সময়ে হস্তমৈথুন করেছেন। যাইহোক, কিছু সামাজিক এবং ধর্মীয় ব্যবস্থায়, হস্তমৈথুন একটি অন্যায় হিসাবে বিবেচিত হয়।

বলা হয়,হস্তমৈথুন বা মাস্টারব্রেশন করলে শরীর ও মনের ক্ষতি হয়। কিন্তু এ ধরনের দাবির কোনো বৈজ্ঞানিক ভিত্তি নেই। পরিমিতভাবে হস্তমৈথুন একটি সম্পূর্ণ স্বাস্থ্যকর জিনিস। নারীরা কেন কিভাবে হস্তমৈথুন করে? এতে কোনো মানসিক বা শারীরিক ক্ষতি হয় না। যদিও বেশিরভাগ পুরুষ এবং মহিলারা নিজেরাই হস্তমৈথুন করতে শিখেছেন, তবে অনেকেই চিন্তিত যে তারা সঠিক উপায়ে হস্তমৈথুন করছেন কি না। তবে মনে রাখবেন হস্তমৈথুন একটি ব্যক্তিগত বিষয়। তাই আপনাকে নিজেই খুঁজে বের করতে হবে সবচেয়ে বেশি তৃপ্তি পেতে ঠিক কিভাবে হস্তমৈথুন করতে হয় । হস্তমৈথুনে সুবিধা অসুবধিা দুটোই আছে তবে অতিরিক্ত কোন কিছুই ভাল নয় সেটা মাথায় রাখতে হবে।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *