দুই বর বিয়েবাড়িতে, কনের মালা প্রেমিকের গলায়

বিয়ে বাড়ি মানেই আনন্দ আর নানা ঘটনার ঘনঘটা। তবে বিয়ের আসর ছেড়ে বর বা কনে পালিয়ে গেলে বিষাদ নামে পরিবারে। অন্য মেয়েকে বিয়ে করার সময় বিয়েবাড়িতে প্রাক্তন প্রেমিকার হাজির হওয়ার কথা শোনা যায়। তাই বলে একই কনেকে বিয়ে করতে একই সময়ে দুই বর হাজিরের কথা শোনা যায় না বললেই চলে।

ইন্ডিয়া টুডের খবর অনুযায়ী, অবাক করা এমন ঘটনা ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের এটাহ জেলার সিরোন গ্রামে। এখানকার মোহিনী নামের এক তরুণীর বিয়ে ঠিক হয় পার্শ্ববর্তী ফুলানপুর গ্রামের বাবলুর সঙ্গে। পারিবারিকভাবে বিয়ে পাকাপাকি হয়। বিয়ের নির্দিষ্ট দিনে বরযাত্রী নিয়ে হাজির বাবলু। বিয়ের রীতি মেনে বাবলুর গলায় মালাও পরিয়েছেন কনে মোহিনী।

কিন্তু ঠিক তখনই বিয়েবাড়িতে হাজির হয় আরেক বরযাত্রীর দল। বরবেশে আসেন পাশ^বর্তী অপর গ্রাম হায়াতনগরের অজিত। তিনিও মোহিনীকে বিয়ে করতে চান। এরপরই শুরু হয় গোলমাল। শেষ পর্যন্ত মোহিনী বিয়ে করেন তার অজিতকেই। এরপর তার সঙ্গেই তিনি শ্বশুরবাড়িতে চলে যান।

মোহিনীর সঙ্গে অজিতের প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু মোহিনীর পরিবার অজিতের সঙ্গে বিয়েতে রাজি ছিল না। তারা বাবুলর সঙ্গে মেয়ের বিয়ে ঠিক করেন। অজিত প্রেমিকার বিয়ের খবর জানতে পরিবারের সদস্য ও বরযাত্রী নিয়ে বিয়ের দিনই হাজির হন মোহিনীদের বাড়িতে।

এদিকে এই ঘটনায় হস্তক্ষেপ করতে হয়েছে পুলিশকেও। মোহিনীর বাবা ও চাচাকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। অজিতের বাড়ির লোকজনকেও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

Leave a Comment

betvisa