জিন তাড়াতে যুবককে শ্বাসরোধে হত্যা কথিত দুই ওঝা আটক

জিন তাড়াতে’ যুবককে শ্বাসরোধে হত্যা, কথিত দুই ওঝা আটক

এক যুবককে জিন তাড়ানোর নামে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে বরিশালের হিজলা উপজেলায় । তবে এ ঘটনায় কথিত দুই ওঝাকে আটক করা হয়েছে । গ্রামে এই ঘটনা ঘটে সোমবার বিকেলে উপজেলার মেমানিয়া ইউনিয়নের চর মেমানিয়া । ওই যুবকের নাম রাসেল ঘরামী (৩০) মারা যাওয়া । ওই এলাকার আলমগীর ঘরামীর ছেলে এবং পেশায় কৃষক দুই সন্তানের বাবা রাসেল ।

রাসেল দীর্ঘদিন যাবৎ অসুস্থ ছিলেন। স্থানীয় ব্যক্তিদের ধারণা ‘জিনে ধরেছে’ মেমানিয়া ইউনিয়ন পরিষদের সদস্য লিটন গাজী জানান । গ্রাম থেকে ইসমাইল শেখ (২৫) ও ইমরান শেখ (২৩) নামে দুজনকে জিন তাড়ানোর জন্য বাড়িতে ডেকে আনা হয় তবে এরপর সোমবার হিজলা গৌরবদী ইউনিয়নের বিছর । একপর্যায়ে রাসেলের গলা টিপে ধরেন দুই ওঝা জিন তাড়াতে গিয়ে ঝাড়ফুঁকের । তবে এতে রাসেল অসুস্থ হয়ে পড়লে তাঁকে পার্শ্ববর্তী টেকেরহাট বাজারে গ্রাম্য চিকিৎসকের কাছে নেওয়া হয় । আর ওই চিকিৎসক রাসেলকে মৃত ঘোষণা করেন।

কথিত দুই ওঝাকে আটক করা হয়েছে ,হিজলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারিক বিন ইসলাম সোমবার রাত ১০টার দিকে রংপুর ডেইলীকে বলেন এই কথা । তবে তাঁদের বিরুদ্ধে হত্যা মামলার প্রস্তুতি চলছে বলে জানান । তবে লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হচ্ছে ।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *