চাঁদা দিয়ে না খেয়ে রোজা রিকশাচালকের

রাত ১০টার পর অপ্রয়োজনে বাইরে যাওয়া নিয়ন্ত্রণে থাকবে পুলিশ

ময়মনসিংহের ভালুকায় এক রিকশা চালক টাকার জন্য উপোস করার ঘটনার সাথে জড়িত হয়ে ভারাদোবা হাইওয়ে থানার তিন সদস্যকে বন্ধ করে দেওয়া হয়েছে।

শুক্রবার রাতে ভালুকা ভারাডোবা হাইওয়ে পুলিশের এটিএসআই আবু তাহেরসহ তিনজনকে গাজীপুর জেলা পুলিশ লাইন থেকে প্রত্যাহার করা হয়েছে।

মঙ্গলবার রাতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকা বাস স্ট্যান্ড ফুটওভার ব্রিজের কাছে অসহায় দরিদ্র রোজা রিকশা চালক শামীমের কাছ থেকে ৭০০ টাকা আদায় করা হয়েছে বলে জানা গেছে। রিকশা চালক পুলিশকে টাকা না দিয়ে উপোস করে।

পরের দিন রাতে তিনি রিকশায় বের হয়ে ভালুকা উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদকে ঘটনার কথা জানান। ঘটনাটি পরে বুধবার দুপুর আড়াইটার দিকে তার ব্যক্তিগত ফেসবুক আইডি থেকে তাকে একটি স্ট্যাটাস দেয়। স্ট্যাটাসটি সোশ্যাল মিডিয়ায় তাত্ক্ষণিকভাবে ভাইরাল হয়ে যায়।

রংপুর ডেইলী পত্রিকায় একটি সংবাদ প্রকাশিত হলে পুলিশ সদর দফতরের নজরে এ ঘটনা ঘটে। অভিযুক্ত পুলিশ সদস্যরা শুক্রবার বিকেলে বন্ধ ছিল।

বারাডোবা হাইওয়ে থানার ওসি মশিউর রহমান জানান, গাজীপুর হাইওয়ে পুলিশের এএসপি (সার্কেল) আবদুল কাদের জিলানির সমন্বয়ে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। আমি যতদূর জানি, এটিএস আবু তাহের রিকশা চালকের কাছ থেকে ৭০০ টাকা নিয়েছিলেন।

গাজীপুর হাইওয়ে পুলিশের এএসপি (সার্কেল) আবদুল কাদের জিলানী বলেছেন, তদন্ত কমিটি গঠনের বিষয়ে আমি জানি না। এ বিষয়ে আমি কোনও চিঠি পাইনি।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *